চাঁদপুরে চুরি-ছিনতাই প্রতিরোধে জরুরি সভা : আটক ১১

চাঁদপুর শহরের চুরি-ছিনতাইয়ের ঘটনা বৃদ্ধি পাওয়ায় এবং তা প্রতিরোধে সদর মডেল থানার কর্মকর্তাদের সাথে সোমবার (১৬ মে) দুপুরে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে জরুরি মতবিনিয়সভা করেছেন পুলিশ সুপার শামসুন্নাহার।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার মামুনুর রশীদের সভাপতিত্বে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আশ্রাফুজ্জামান, সহকারি পুলিশ সুপার সদর সার্কেল মো. নজরুল ইসলাম।

এসময় মডেল থানার অন্যান্য পুলিশ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

জরুরি এ সভায় শহরে একের পর এক চুরি, ছিনতাইয়ের ঘটনার প্রতিরোধে বেশ কিছু সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

এসবের মধ্যে চুরি-ছিনতাই ও মাদক প্রতিরোধে রাত ১০টার মধ্যে শহরের বিভিন্ন পাড়া-মহল্লাগুলোতে দোকানপাট বন্ধ রাখা, এলাকাগুলোতে পুলিশ এবং কমিউনিটি পুলিশিং-এর টহল জোরদার করা, ওয়ারেন্টভুক্ত আসামীদের দ্রুত গ্রেফতার করা।

এছাড়া শহরের বিভিন্ন বাড়ির মালিক ও ভাড়াটিয়ারা বেড়াতে গেলে বাড়ির নিরাপত্তার জন্য পুলিশ বা কমিউনিটি পুলিশকে অবহিত করাসহ বেশ কিছু সিদ্ধান্ত নেয়া হয়।

এদিকে রোবরার (১৪ এপ্রিল) রাত থেকে সোমবার পর্যন্ত চাঁদপুর মডেল থানা পুলিশের অভিযানে চোর সন্দেহে ১১ জনকে আটক করা হয়েছে।

ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুনুর রশীদের নেতৃত্বে শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকৃতরা হলেন, রবিউল (২০), রণি তপাদার (১৮), মামুন হোসেন বেপারী (২০), জহিরুল ইসলাম (২৫), সোহেল দেওয়ান (২২), ফরিদ ছৈয়াল (২০), হাসান রাসেদ (২০), সাগর দাস (২৯), রুবেল গাজী (২৮), আবুল বাসার (২৭) ও সোহাগ (২০)।

এদের মধ্যে৪ জনকে চোর সনাক্ত করে এবং বাকিরা বিভিন্ন মামলায় অসামী দেখিয়ে হাজতে প্রেরণ করা হয়েছে। অভিযানে মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুনুর রশীদ ছাড়া আরো উপস্থিত ছিলেন এসআই ওমর ফারুক, এএসআই সোহাগ ও তদন্ত কর্মকর্তা মহিউদ্দিন মিয়া।

]আশিক বিন রহিম[/author]

: আপডেট বাংলাদেশ সময় ৯:২৫ পিএম, ১৬ মে ২০১৬, সোমবার
ডিএইচ

Share