Home / চাঁদপুর / চাঁদপুরে চুরির দায়ে যুবককে নির্মম নির্যাতন : আটক ৩ (ভিডিও)
চাঁদপুরে চুরির দায়ে যুবককে নির্মম নির্যাতন : আটক ৩ (ভিডিও)

চাঁদপুরে চুরির দায়ে যুবককে নির্মম নির্যাতন : আটক ৩ (ভিডিও)

চাঁদপুর শহরের সেন্ট্রাল হাসপাতালে মোবাইল চুরির দায়ে যুবককে নির্মমভাবে নির্যাতন করার ঘটনা প্রকাশিত হওয়ার পর অভিযুক্ত ৩জনকে আটক করেছে পুলিশ। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে ওই হাসপাতাল কর্তৃপক্ষের সহযোগিতায় পালিয়ে যেতে সক্ষম হয়েছে ঘটনার মূল হোতা রাসেদ ও জাহিদ।

মঙ্গলবার দুপুরে চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মামুনুর রশীদ স্থানীয় পত্রিকায় প্রকাশিত প্রতিবেদন হাতে নিয়ে নির্মম এই ঘটনায় অভিযুক্ত ৩জনকে ছবি দেখে শনাক্ত করার পর আটক করেন।

আটককৃতরা হলো স্থানীয় এক ফামের্সীর কর্মচারী রাব্বি (২৮), হাসপাতালের আয়া অনিতা (৩৫) ও জুয়েল (২৮)। এরা ‘কেচি’ দিয়ে ওই যুবকের মাথার চুল কাটে এবং জুতা দিয়ে বেদম প্রহার করে।

এদিকে আটক তিনজনের মধ্যে জুয়েল ডা. মিলন সরকারের শ্যালক হওয়ায় বিভিন্ন মহলের তদবিরের মুখে পড়ে পুলিশ মুচলেকার মাধ্যমের পুলিশী পিকাপভ্যানের উঠানোর পরেও তাকে ছেড়ে দেয় বলে জানা গেছে।

t

প্রসঙ্গত, গত ১২ অক্টোবর (সোমবার) চাঁদপুর সেন্ট্রাল হাসপাতালের ৪০৮ নং কেবিনের মতলব দক্ষিণ নুলুয়া থেকে আসা শান্তা বেগম নামের এক রোগীর মোবাইল ফোন চুরির সময় নাছির নামের এক যুুবককে হাতেনাতে আটক করে হাসপাতাল কর্তৃপক্ষ।

চোর আটকের খবর শুনে হাসপাতালে কর্মরত রাসেদ, জাহিদ ও পার্শ্ববর্তী একটি ফার্মেসীর কর্মচারী রাব্বিসহ অন্য স্টাফ ছুটে আসে। পরে আটক নাছিরকে একটি কক্ষে ১ ঘণ্টা আটক রেখে বেদম মারধর করে। শুধু তাই নয়, হাসপাতালের ওই স্টাফরা নাছিরকে টেনে-হেঁচড়ে হাসপাতালের সিঁড়ি দিয়ে ৪র্থ তলার ছাদে উঠিয়ে জুতা দিয়ে একে একে সকল স্টাফ বেদম পেটায়। একপর্যায়ে তার মাথা ন্যাড়া করে কোমরের বেল্ট দিয়ে ছাদ থেকে কুকুরের মতো মারতে মারতে নিচে নামিয়ে আনে।

মর্মান্তিক এই দৃশ্য দেখে উপস্থিত বেশ ক’জন প্রত্যক্ষদর্শী ওই স্টাফদের চোরকে আর নির্মমভাবে না মারার জন্যে অনুরোধ এবং বাধা প্রদান করলেও কারো কথাই তারা পাত্তা দেয়নি।

নির্মম এই ঘটনাটি ‘লঘু পাপে গুরুদন্ড’ শিরোনামে স্থানীয় ক’টি পত্রিকায় সংবাদ প্রকাশ হয়। এই সংবাদের উপর ভিত্তি করে মঙ্গলবার মডেল থানার পুলিশ রাব্বি, অনিতা ও জুয়েলকে আটক করে।

Asik bin Rahim

আশিক বিন রহিম ||আপডেট: ০৮:৫৮ পিএম,১৩ অক্টোবর ২০১৫, মঙ্গলবার

 এমআরআর