Home / চাঁদপুর / চাঁদপুরে চার মাসে কোটি টাকার মাদক জব্দ : আটক ৫ হাজার
Arrest
প্রতীকী ছবি

চাঁদপুরে চার মাসে কোটি টাকার মাদক জব্দ : আটক ৫ হাজার

চাঁদপুরের পুলিশ সুপার মো.মাহাবুবুর রহমান পিপিএম (বার) এর নেতৃত্বে মাদক, সন্ত্রাস, বাল্যবিয়েসহ সামাজিক অপরাধ নিমূলে কাজ করে যাচ্ছে পুলিশ বিভাগ। শুধু তাই নয়, মাকদ ও অপরাধ সচেতনতায় কাজ করে যাচ্ছে জেলা পুলিশ।

বিশেষ করে জেলা পুলিশের একেরপর এক অভিযানে বর্তমান সময়ে মাদক বিক্রি অনেকটা কমে আসছে। চাঁদপুর মডেল থানা উপজেলা থানা, গোয়েন্দা পুলিশ অক্লান্তভাবে কাজ করে যাচ্ছে। গেলো ৪ মাসে প্রায় কোটি টাকার মাদক উদ্ধার এবং প্রায় সাড়ে ৫ হাজার আসামীকে আটকসহ বেশ কিছু সফলতা রয়েছে জেলা পুলিশের।

চাঁদপুর জেলা পুলিশ সূত্রে জানা যায়, চলতি বছরের অগস্ট মাস থেকে নভেম্বর মাস পর্যন্ত মাদক নিয়ন্ত্রন আইনে সর্বমোট ৩৮১টি মামলা রুজু করা হয়েছে। এছাড়াও মাদক বিরোধী অভিযানে ৫০১ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে। অভিযানে ১৭ হাজার ১২৮পিস ইয়াবা, ২৪ কেজি ১৮১ গ্রাম গাঁজা, ১ হাজার ২৯ বোতল ফেন্সীডিল ও ১লিটার চোলাই মদ উদ্ধার করেছে। যার অনুমানিক মূল ৯৯ লক্ষ ছাপান্ন হাজার টাকা। এছাড়াও ২টি মামলায় ১জন আসামী আটকসহ ১টি এলজি ও অসংখ্য দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

৩ মাসের অভিযানে মাদক মামলায় ৩ হাজার ২৮১ জন সাজা ও ওয়ারেন্টভূক্ত আসামী, নিয়মিত মামলায় ১৫০১ জন, মাদক মামলায় ৫০১জনসহ সর্বমোট ৫ হাজার ২৮৩ জন আসামীকে আটক করা হয়েছে।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মো. মিজানুর রহমান জানান,পুলিশ সুপার মো. মাহাবুবুর রহমান স্যারের নেতৃত্বে চাঁদপুরে মাদক, সন্ত্রাস, বাল্যবিয়েসহ সকল সামাজিক অপরাধমুক্ত রাখতে পুলিশ বিভাগ কাজ করে যাচ্ছে। এ ক্ষেত্রে চাঁদপুরে সকল শ্রেণীপেশার মানুষের আরো বেশী সহযোগীতা কামনা করেন তিনি।

প্রতিবেদক:আশিক বিন রহিম