Home / চাঁদপুর / চাঁদপুরে চরম ভোগান্তিতে বিদ্যুতের প্রিপেইড মিটার গ্রাহকরা
ভোগান্তিতে

চাঁদপুরে চরম ভোগান্তিতে বিদ্যুতের প্রিপেইড মিটার গ্রাহকরা

কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে সারা দেশের ন্যয় চাঁদপুরেও গত পাঁচদিন ধরে ইন্টারনেট সেবা পুরোপুরি বন্ধ রয়েছে। এতে করে মোবাইল ব্যাংকিং সেবা নিতে পারছে না বিদ্যুতের প্রিপেইড মিটারের গ্রাহকরা। ফলে চরম ভোগান্তিতে পড়েছেন চাঁদপুরের কয়েক হাজার বিদ্যুৎ গ্রাহক।

তবে ভোগন্তি লাগবে চাঁদপুর বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের বিক্রয় ও বিতরণ বিভাগ তাদের নিজস্ব ব্যবস্থাপনায় রিচার্জ কার্যক্রম চালাচ্ছে। গত তিন দিনে প্রায় ১০ হাজার গ্রাহকে তারা সেবা দিয়েছে।

চাঁদপুর শহরের আলিম পাড়ার গ্রাহক সাবিনা আক্তার, নাজির পাড়ার রুহুল আমিন ও পালপাড়ার মালতি রানি জানান, বিকাশেই মিটার রিচার্জে করতেন তারা। হঠাৎ এই সেবা বন্ধ হয়ে যাওয়ায় বিপাকে পড়েছেন। বাসায় ছোট শিশু ও বয়স্কদের নিয়ে খুবই সমস্যায় আছেন। বিদ্যুৎ না থাকায় পানির সমস্যায় পড়েছেন। রিচার্জ করতে এসে দীর্ঘ লাইনে অপেক্ষা করতে হচ্ছে তাদের।

শহরের মমিন পাড়া এলাকার আলম পলাশ জানান, বিকাশে বিদ্যুৎ বিলের রিচার্জ করলেও টোকেন নম্বর আসেনি। পরবর্তীতে অফিসে গিয়ে টোকেন নম্বর আনতে হয়েছে। এর সমাধান কবে হবে, না হলে এভাবে হয়রানির শিকার হতে হবে।

চাঁদপুর বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের বিক্রয় ও বিতরণ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. মেহেদী হাসান বলেন, ‘আমাদের কাছে যে গ্রাহকরা লোন চাচ্ছে তাদের লোন দিচ্ছি। একইসঙ্গে রিচার্জ করা হচ্ছে। সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত গ্রাহকদের সেবা দেওয়া হচ্ছে।’

প্রতিবেদক: আশিক বিন রহিম,২৪ জুলাই ২০২৪