চাঁদপুরে গ্লোবাল টেলিভিশনের শুভ যাত্রায় সভা ও দোয়া

‘বিশ্বময় প্রতিদিন’ এই স্লোগানকে ধারণ করে স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল হিসেবে পূর্ণাঙ্গ সম্প্রচারের শুভ যাত্রায় চাঁদপুরে আলোচনা সভা, কেক কাটা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। ৩০ জুন বৃহস্পতিবার বিকেলে দৈনিক চাঁদপুর দর্পন পত্রিকার কার্যালয়ে গ্লোবাল টেলিভিশনের চাঁদপুর জেলা প্রতিনিধি সুজন আহম্মেদের আয়োজনে এই কেক কাটা, দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও আর টিভির স্টাফ রিপোর্টার শরীফ চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সহ-সভাপতি ও মাইটিভির জেলা প্রতিনিধি মুনওয়ার কানন, নিউজ টুয়েন্টি ফোরের জেলা প্রতিনিধি খোকন কর্মকার, এস এ টিভির চাঁদপুর জেলা প্রতিনিধি নজরুল ইসলাম আতিক প্রমুখ।

গ্লোবাল টেলিভিশনের চাঁদপুর জেলা প্রতিনিধি সুজন আহম্মেদের সভাপতিত্বে ও দৈনিক সংবাদ এর জেলা প্রতিনিধি অমরেশ দত্ত জয়ের পরিচালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, দৈনিক চাঁদপুর দর্পণ পত্রিকার সমন্বয়ক মুনীর চৌধুরী, দেশ টিভির জেলা প্রতিনিধি লক্ষণ সূত্রধর, আনন্দ টিভির জেলা প্রতিনিধি শরীফ আহমেদ, মুক্ত খবর পত্রিকা জেলা প্রতিনিধি মহসিন সর্দার, দৈনিক আজকের সংবাদের জেলা প্রতিনিধি, গীতিকার ও লেখক কবির হোসেন মিজি, বাণিজ্য প্রতিদিনের জেলা প্রতিনিধি আশিক বিন রহিম, দৈনিক শপথ পত্রিকার স্টাফ রিপোর্টার এইচ এম নিজামসহ প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার অন্যান্য সাংবাদিকবৃন্দ। অনুষ্ঠানের শুরুতেই দোয়া ও মোনাজাত পরিচালনা করেন চাঁদপুর সরকারি কলেজ জামে মসজিদের ইমাম মাওলানা নুর ইসলাম।

আলোচনা শেষে আজ থেকে গ্লোবাল টেলিভিশনের পূর্ণাঙ্গ সম্প্রচার উপলক্ষে বেশ আনন্দঘন পরিবেশে কেক কাটেন অতিথিবৃন্দ।

স্টাফ করেসপন্ডেট, ৩০ জুন ২০২২

Share