চাঁদপুর

চাঁদপুরে গ্যাসের ৩৭টি সংযোগ বিছিন্ন

চাঁদপুরে গ্যাসের অবৈধ সংযোগ ও বকেয়া বিলের দায়ে সংযোগ বিচ্ছিন্ন অভিযান পরিচালিত হচ্ছে। মঙ্গলবার সকাল ১০টা থেকে বিকাল পর্যন্ত বাখরাবাদ গ্যাস ডিস্টিবিউশন কোম্পানি লিমিটেড চাঁদপুর অফিসের দুটি টিম সদর ও হাজিগঞ্জে অভিযান চালায়। এসময় অবৈধভাবে গ্যাস সংযোগ ও বকেয়া বিলের দায়ে ৩০টি সংযোগ বিচ্ছিন্ন করেন।

জানা যায়, চাঁদপুরে কিছু অসাধু ঠিকাদার মোটা অংকের টাকার বিনিময়ে অবাধে গ্যাস সংযোগ স্থাপন করেছেন। এছাড়া বৈধ সংযোগে বছরকে বছর বিল প্রদান না করে ক্ষমতার প্রভাব খাটিয়ে গ্যাস ব্যবহার করে আসছে। সরকারের উচচ পর্যায়ের নির্দেশে চাঁদপুর বাখরাবাদ গ্যাস ডিস্টিবিউশন কোম্পানি লিমিটেড অফিসের কর্মকর্তারা এ অভিযানে অংশ নেয়। তারা চাঁদপুর শহরের বিভিন্ন জায়গায় এ অভিযান চালিয়ে ৩০টি সংযোগ বিচ্ছিন্ন করে। পরে বকেয়া বিলের দায়ে পুরানবাজারে মেরকাটিজ রোড, নিতাইগঞ্জ এলাকায় সাতটি গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এছাড়া হাজিগঞ্জ উপজেলায় বেশ কিছু অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে।

এসময় গ্যাস অফিসের সহকারী প্রকৌশলী জাহিদুল ইসলাম, সহকারী ম্যানেজার মোজাম্মেল হক, কর্মকর্তা খাজা আহম্মদ, টেকনেশিয়ান আব্দুল কাদের এ অভিযানে অংশ নেন।

সহকারী প্রকৌশলী জাহিদুল ইসলাম জানান, অবৈধ গ্যাস সংযোগ ও বকেয়া বিলের দায়ে দীর্ঘ এক মাস যাবত গ্যাস সংযোগ বিচ্ছিন্ন অভিযান অব্যাহত থাকবে। যদি কোনো এলাকায় অবৈধ গ্যাস সংযোগ থাকে তাহলে গ্যাস অফিসে ফোন করে জানালে তাৎক্ষণিক আমরা ব্যবস্থা নেবে। যাদের বিল বকেয়া থাকবে তাদের সংযোগ কেটে দেয়া হবে।

||আপডেট: ০৮:৩৯  অপরাহ্ন, ০৫ এপ্রিল ২০১৬, মঙ্গলবার

চাঁদপুর টাইমস /এমআরআর

Share