Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চাঁদপুরে গৃহবধূকে ধ-র্ষ-ণে-র মামলায় ধ-র্ষ-ক গ্রেপ্তার
গৃহবধূকে

চাঁদপুরে গৃহবধূকে ধ-র্ষ-ণে-র মামলায় ধ-র্ষ-ক গ্রেপ্তার

অসুস্থ স্বামীর জন্য ঔষধ আনতে যাওয়ার সময় মুখে চাপা দিয়ে বাগানের নির্জনে নিয়ে ৪৫ বছরের গৃহবধুকে জোর পূর্বক ধর্ষণ করায় অভিযুক্ত আবুল বাসার মিজি (৫০) কে গ্রেফতার করেছে পুলিশ।

২৪ জুলাই সকালে মামলা দায়েরের পর ধর্ষক বাশার কে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। ২৩ জুলাই রাতে চাঁদপুর সদর মডেল থানার এসআই মোঃ শাহজাহান তাকে বাগাদী ইউনিয়ন থেকে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন।

বিষয়টি নিশ্চিত করেন চাঁদপুর সদর মডেল থানার ওসি মোঃ শেখ মুহসীন আলম।

অভিযুক্ত আবুল বাশার মিজি সদর উপজেলার বাগাদী ইউরিয়নের ঘাসিপুর গ্রামের আঃ হাকিম মিজির ছেলে। সে পেশায় একজন ইজিবাইক চালক। গৃহবধু নিজেই বাদী হয়ে ধর্ষণের অপরাধে চাঁদপুর সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেন। যার নং-৫৩, ২৪/৭/২০২৩। মামলাটির তদন্তকারী কর্মকর্তা হলেন এসআই রহিমা বেগম।

মামলার সূত্রে জানা যায়, স্বামী অসুস্থ থাকার কারনে প্রায় সময় বনাজী ঔষদের জন্য পাশবর্তী গোলাপ খানের বাড়িতে যান গৃহবধু। গত ৪ জুলাই রাত ৯টায় অভিযুক্ত বাশার গৃহবধুর মুখে চাপ দিয়ে পাশবর্তী বাগানে নিয়ে ইচ্ছের বিরুদ্ধে ধর্ষণ করে। পরে গৃহবধুর গোঙ্গানীতে স্থানীয় লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে ও উলঙ্গ অবস্থায় পালিয়ে যাওয়ার সময় বাশারকে হাতে নাতে ধরে ফেলে।

গৃহবধুর ছেলে জানান, স্থানীয় শালিশীরা বিষয়টা ৪ দফা বসে সমাধান না করতে পারায় মামলাটি করতে বিলম্ব হয়।

চাঁদপুর সদর মডেল থানার ওসি মোঃ শেখ মুহসীন আলম জানান, মামলা দায়েরের পর ধর্ষক বাশার কে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

সিনিয়র স্টাফ করেসপন্ডেট,২৪ জুলাই ২০২৩