চাঁদপুর

চাঁদপুরে গরু চোর চক্রের ৪ সদস্যকে কারাগারে প্রেরণ

চাঁদপুর শহরের ৯নং ওয়ার্ড মাঝি বাড়ী সংলগ্ন আশে পাশের কয়েকটি বাড়ী থেকে ৭টি চোরাই গরু উদ্ধারের ঘটনায় আন্তঃজেলা গরু চোর চক্রের ৪ সদস্যের মধ্যে ৩ সদস্য আদালতে আত্ম সমর্পণ করলে বিচারক তাদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন।

অপরদিকে জেলা গোয়েন্দা পুলিশের এস আই সাইদুর রহমান সংঙ্গীয় ফোর্স নিয়ে বৃহস্পতিবার সকালে শহরের মাদ্রাসা রোড থেকে গোপন সংবাদের ভিক্তিতে গরু চোর চক্রের প্রধান আসামী মনির হোসেন গাজীকে আটক করে। পরে তাকে আদালতে প্রেরণ করলে বিচারক তার জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করে।

আন্তঃজেলা গরু চোর চক্রের অন্যান্য আত্ম সমর্পনকারী ৩ সদস্য হলেনঃ হিরণ মাঝি, হালিম খান ও দেলু মিঝি।

বর্তমানে উদ্ধার হওয়া ৭টি গরুর মধ্যে ৫টি গরু জেলা গোয়েন্দা পুলিশের এস আই সাইদুর রহমানের হেফাজতে রয়েছে। প্রকৃত মালিক না পাওয়ায় গরুগুলো নিয়ে জেলা গোয়েন্দা পুলিশ বিপাকে রয়েছে বলেও জানা যায়।

প্রসঙ্গত, জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে চাঁদপুর শহরের ৯নং ওয়ার্ড মাঝি বাড়ি সংলগ্ন আশে পাশের কয়েকটি বাড়ি থেকে ৭টি চোরাই গরু উদ্ধার করা হয়েছে। ১৬ নভেম্বর জেলা গোয়েন্দা পুলিশের এসআই সাইদুর রহমান সঙ্গিয় ফোর্সসহ অভিযান চালিয়ে গরুগুলো উদ্ধার করে। ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে গরুচোর সিন্ডিকেট চক্ররা পালিয়ে যায়।

দীর্ঘ ৩ ঘন্টা অভিযান চালিয়ে মোট ৭টি গরু উদ্ধার করা হয়। আন্তজেলা গরু চোর চক্রের একটি শক্তিশালি সিন্ডিকেট চক্র দীর্ঘদিন যাবত চাঁদপুর জেলার বিভিন্ন এলাকা থেকে গরু চুরি করে বিক্রি করে আসছিল।

প্রতিবেদক- মাজহারুল ইসলাম অনিক
: আপডেট, বাংলাদেশ সময় ১১:৫০ পিএম, ০৭ ডিসেম্বর ২০১৭, বৃহস্পতিবার
ডিএইচ

Share