Home / চাঁদপুর / চাঁদপুরে গণফোরামের ২২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
চাঁদপুরে গণফোরামের ২২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

চাঁদপুরে গণফোরামের ২২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আশিক বিন রহিম:
চাঁদপুরে গণফোরামের ২২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে। এ উপলক্ষে শনিবার (২৯ আগস্ট) চাঁদপুর ‘ল’ কলেজ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য জেলা গণ ফোরামের সভাপতি অ্যাড. সেলিম আকবর বলেন, “বর্তমান সরকার জোর করে ক্ষমতায় এসেছে। সারা বাংলাদেশে আজ আওয়ামী লীগের সন্ত্রাসরা তান্ডব চালাচ্ছে। তাদের বিরুদ্ধে কোন প্রকার বিচারও হয় না। যারা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ করলে তাদের সব দোষ মাফ। বরং যারা তাদের হামলার শিকার হয় তাদেরকেই পুলিশ ধরে নিয়ে যায়।”

ভোটাধিকার বিষয়ে তিনি বলেন “আমার ভোট আমি দিবো যাকে খুশি তাকে দিবো। আমরা যেহেতু সকল প্রকার ট্যাক্স দেই তাহলে কেউ আমাদের ভোটের অধিকার কেড়ে নিতে পারবে না। আমাদের দেশে কোন অভাব অনটন থাকার কথা নয়। আমরা দেশের সকল মানুষের সমান অধিকার চাই। যে যেই দলই করুক না কেন সকলের জন্য সমান বিচার ব্যবস্থা, অধিকার থাকতে হবে।’

তিনি আরো বলেন, “আমরা (গণফোরাম) ক্ষমতায় যেতে চাই না। কিন্তু আমাদের মূল লক্ষ্য দেশের মানুষের অধিকার নিশ্চিত করা। আইনের শাসন প্রতিষ্ঠা করার জন্যে আমাদের গণফোরামকে আরো শক্তিশালী করবো। ১লা সেপ্টেম্বর গ্যাস ও বিদ্যুৎের মূল্য বৃদ্ধির বিরুদ্ধে মানববন্ধনের মাধ্যমে প্রতিবাদ করবো।”

চাঁদপুর টাইমস- প্রতিনিধি/ডিএইচ/2015।