চাঁদপুর

চাঁদপুরে খেলাফত মজলিসের ইফতার মাহফিল

বাংলাদেশ খেলাফত মজলিস চাঁদপুর জেলা শাখার আলোচনা সভা ও ইফতার মাহফিল শনিবার (৩ জুন) চাঁদপুর প্রেসক্লাবে অনুষ্ঠিত হয়।

তাকওয়া অর্জন অর্জনে রমজানের ভূমিকা শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ খেলাফত মজলিস এর কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব হযরত মাও. জালাল উদ্দিন আহমেদ।

তিনি বক্তব্যে বলেন, ‘পবিত্র কোরআন মাজিদ রমজান মাসে নাজিল হয়েছে। সেই জন্য এ মাসের গুরুত্ব অপরীসিম। কোরআন শাসন দিয়ে যে দেশ পরিচালনা করা হয়। সেই দেশ সর্ব শ্রেষ্ঠ হবে। ভার্স্কয ও মূর্তির মধ্যে কোন পার্থক্য নেই। মাননীয় বিচারপতি প্রথমে আলেমদের খুশি করে সুপ্রিম কোর্টের সামনে থেকে গ্রীক দেবীর মূর্তি অপসারণ করেন। পরের দিন সুপ্রিম কোর্টের এনএস ভবনের সামনে বসিয়ে বামপন্থি ও নাস্তিকদের খুশি করে। প্রধানমন্ত্রীর বিরুদ্ধে কথা বললে গ্রেফতার করা হয়। কিন্তু নাস্তিক সুলতানা কামাল মসজিদ উঠিয়ে দেওয়ার কথা বলেছে। তাকে এখনও গ্রেফতার করা হয়নি। আগামী ২৪ ঘণ্টার মধ্যে নাস্তিক সুলতানা কামালকে গ্রেফতার করা না হলে ঈদের পর বৃহত্তর আন্দোলন করা হবে। এ নাস্তিক সুলতানা কামাল যদি কখনও চাঁদপুরের মাটিতে আসেন। তাহলে তাকে জুতা পেটা করে চাঁদপুরবাসী বিতাড়িত করবেন।’

বাংলাদেশ খেলাফত মজলিস চাঁদপুর জেলা শাখার সভাপতি আলহাজ্ব হযরত মাও. লিয়াকত হোসাইনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাও. আবু জাফর সিদ্দিকীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় বায়তুল মাল সম্পাদক মাও. আজিজুর রহমান হেলাল, ঐতিহাসিক বেগম জামে মসজিদের খতিব মুফতি মাহবুবুর রহমান, বাংলাদেশ খেলাফত মজলিস চাঁদপুর জেলা শাখার সহ-সভাপতি এড. আবুল খায়ের খান, ইসলামী আন্দোলন চাঁদপুর জেলা শাখার সভাপতি মাও. নূরুল আমিন, সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, রালদিয়া মাদ্রাসার মোহতারেম মাও. হাবিবুর রহমান, বাংলাদেশ খেলাফত মজলিস চাঁদপুর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মাও. খলিলুর রহমান, সদস্য মাও. নূরুল আমিন প্রমুখ।

আলোচনা সভা শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়।

প্রতিবেদক- মাজহারুল ইসলাম অনিক
আপডেট, বাংলাদেশ সময় ১০: ৪০ পিএম, ৩ জুন ২০১৭, শনিবার
ডিএইচ

Share