Home / চাঁদপুর / চাঁদপুরে খেলাফত মজলিসের মোটরসাইকেল শোভাযাত্রা
খেলাফত

চাঁদপুরে খেলাফত মজলিসের মোটরসাইকেল শোভাযাত্রা

চাঁদপুরে বাংলাদেশ খেলাফত মজলিসের গণসমবেশ সফল করা এবং দলটির কেন্দ্রীয় কমিটির মহাসচিব, শায়খুল হাদিস আল্লামা মাওলানা মামুনুল হকের আগমন উপলক্ষে বর্ণাঢ্য মোটরসাইকেল শোভাযাত্রা বের করা হয়েছে।

২৩ অক্টোবর বুধবার দুপুরে শহরের বাসস্টেশন এলাকা থেকে এই মোটরসাইকেল শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি পুরো চাঁদপুর শহর এবং সদর উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষীণ করে। বর্ণাঢ্য এই মোটরসাইকেল শোভাযাত্রায় বাংলাদেশ খেলাফত মজলিস চাঁদপুর জেলা শাখা এবং বিভিন্ন ইউনিটের শত শত নেতাকর্মী অংশগ্রহণ করেন।

প্রসঙ্গত, শাপলা চত্বরে হেফাজতে ইসলামের আন্দোলন ও বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গণহত্যার বিচারের দাবি এবং নৈরাজ্যবাদ প্রতিরোধে বাংলাদেশ খেলাফত মজলিস চাঁদপুর জেলা শাখার আয়োজনে আগামী ২৫ অক্টোবর চাঁদপুর হাসান আলী উচ্চ বিদ্যালয় মাঠে গণসমবেশ অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দলটির কেন্দ্রীয় কমিটির মহাসচিব, শায়খুল হাদিস আল্লামা মাওলানা মামুনুল হক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন যুগ্ম মহাসচিব মাওলানা জালাল উদ্দিন আহমেদ, মাওলানা তোফাজ্জল হোসেন মিয়াজী, মাওলানা আতাউল্লাহ আমিন, সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল, মাওলানা আবুল হাসানাত জালালী ও মাওলানা আবু সাঈদ ওমান। গণসমাবেশে সভাপতিত্ব করবেন বাংলাদেশ খেলাফত মজলিস চাঁদপুর জেলা শাখার সভাপতি মাওলানা লিয়াকত হুসাইন।

স্টাফ রিপোর্টার, ২৩ অক্টোবর ২০২৪