Home / চাঁদপুর / চাঁদপুরে খালেদা জিয়ার সুস্থ্যতা কামনায় দোয়া
খালেদা জিয়ার

চাঁদপুরে খালেদা জিয়ার সুস্থ্যতা কামনায় দোয়া

বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় চাঁদপুর জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক হাজী মোশারফ হোসেনের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২২ সেপ্টেম্বর শুক্রবার বাদজুমা কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে চাঁদপুর শহরের হাওলাদার নূরানী জামে মনজিদে এ আয়োজন করা হয়।

এসময় বেগম খালেদা জিয়ার মুক্তি, সুস্থতা ও রোগমুক্তি কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মসজিদের খতিব মুফতি আশিক এলাহি।

মিলাদ পূর্বক মুসল্লিদের কাছে বেগম খালেদা জিয়ার জন্য দোয়া কামনা করে চাঁদপুর জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক হাজী মোশারফ হোসেন বলেন, বাংলাদেশের তিনবারের সাবেক সফল প্রধানমন্ত্রী এবং গণতন্ত্রের নেত্রী বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। সরকার তাকে মিথ্যা মামলা দিয়ে নির্যাতন নিপীড়ন করছে। বেগম খালেদা জিয়া দেশ এবং দেশের মানুষের জন্য তার জীবন উৎস্বর্গ করেছেন। দেশের মানুষের অধিকার আদায়ে তিনি এই বয়সেও সংগ্রাম করে যাচ্ছেন। আমরা তার সুস্থতা এবং দীর্ঘায়ু কামনা করছি। পাশাপাশি আগামী দিনের দেশনায়ক তারেক রহমানের দীর্ঘায়ু কামনা করছি।

এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক ইউছুফ আলী, জেলা যুবদলের সিনিয়র সদস্য দেওয়ান মোহাম্মদ জুয়েল, চাঁদপুর পৌর যুবদলের যুগ্ম সম্পাদক মোজাম্মেল হোসেন, ৮নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক শাহাদাত হাওলাদার, যুগ্ম সম্পাদক কালু রাঢ়ি, জেলা ছাত্র দলের সিনিয়র সহ-সভাপতি মেহেদি হাসান রণি ভুইয়া, ওয়ার্ড স্বেচ্ছাসেক দলের সাধারণ সম্পাদক বাদল বেপারীসহ বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং ধর্মপ্রাণ মুসল্লিগণ।

প্রসঙ্গত, জাতীয়তাবাদী দল বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ অবস্থায় রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর শারীরিক অবস্থা সংকটাপন্ন।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ২২ সেপ্টেম্বর ২০২৩