চাঁদপুর

চাঁদপুরে খালার বাসা থেকে সেলুন কর্মচারীর ঝুলন্ত লাশ উদ্ধার

চাঁদপুর শহরের পুরাণবাজার পূর্ব শ্রীরামদী এলাকার দাসপাড়ায় বৃহস্পতিবার রাতে সেলুন কর্মচারী গলায় ফাঁস লাগানো অবস্থায় উদ্ধার করা হয়েছে। চাঁদপুর মডেল থানার পুলিশ শুক্রবার সকালে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

পারিবারিক সূত্রে জানা যায়, ফরিদগঞ্জ উপজেলার চর বসন্ত গ্রামের মৃত বিরাজ দাসের ছেলে শংকর দাস (২০) দাস পাড়া এলাকায় সেলুনে কাজ করতো। বৃহস্পতিবার রাতে কাজ শেষ করে শংকর দাস তার খালুর বাসায় ঘুমাতে যায়। ঘটনার দিন খালু ও পরিবারের লোকজন অন্যত্র বেড়াতে গিয়েছিলো । রাতে ওই বাসায় তাকে ঘুমানোর জন্য বলা হয়।

শংকরের বড় ভাই মানিক জানায়, ‘রাতে খাবার খেয়ে শংকর ওই ঘরে ঘুমাতে যায়। প্রতিদিনই সে খুব সকালে ঘুম থেকে উঠে দোকানে চলে যেত। শুক্রবার সকালে শংকর ঘুম থেকে না উঠলে আমি দীর্ঘ সময় ডাকাডাকি করে, কিন্তু সাড়া শব্দ পায়নি । পরে দরজা ভেঙ্গে শংকরের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে ডাক চিৎকার দিলে বাড়ির লোকজন ছুটে এসে শংকরের ঝুলন্ত লাশ নামিয়ে ফেলে।’

চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক জাকির হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে। এ ব্যাপারে চাঁদপুর মডেল থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকতা মামুনুর রশিদ চাঁদপুর টাইমসকে জানান, ‘ছেলেটি মানসিক রোগী ছিলো । আমরা এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি । লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে ।’

শরীফুল ইসলাম, স্পেশাল করেসপন্ডেন্ট

।। আপডেট : ০৪:৪০ পিএম, ১১ ডিসেম্বর ২০১৫, শুক্রবার

ডিএইচ

Share