Home / চাঁদপুর / চাঁদপুরে ক্রাউন সিমেন্টের বসন্ত উৎসব
চাঁদপুরে ক্রাউন সিমেন্টের বসন্ত উৎসব

চাঁদপুরে ক্রাউন সিমেন্টের বসন্ত উৎসব

ক্রাউন সিমেন্ট চাঁদপুর এর এক্সক্লুসিভ ডিলার মেসার্স মোশারফ হোসেন ট্রেডার্সের আয়োজনে ব্যবসায়ী মতবিনিময়সভা ও বসন্ত উৎসব বৃহস্পতিবার চাঁদপুর ক্লাবে অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ক্রাউন সিমেন্টের ব্যাবস্থাপনা পরিচালক মো. খবির উদ্দিন মোল্লা।

তিনি তার বক্তব্যে বলেন, আপনারা যারা ক্রাউন সিমেন্টের সাথে বিভিন্নভাবে জড়িত আছেন তাদের শ্রম এবং মেধার বিনিময়ে ক্রাউন সিমেন্ট আজ এই অবস্থানে আসতে পেরেছে। আমি তাই কাউন্ট সিমেন্টের সাথে জরিত সকল ব্যবসায়ী, ক্রেতা, কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সকলকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাই। তিনি বলেন, আপনারা আমার জন্যে দোয়া করবেন। পাশাপাশি আমাদের ভুল-ত্রুটিগুলো ধরিয়ে দিবেন।’

অনুষ্ঠানে ক্রাউন সিমেন্টের চাঁদপুর জেলা এক্সক্লুসিভ ডিলাম মেসার্স মোশারফ হোসেন এর স্বত্বাধিকারী মো. মোশারফ হোসেনের সহধর্মিনী নাঈমা মোশারফের সভাপতিত্বে ও অভিনেতা ও উপস্থাপক শফিউল আলম বাবুর পরিচালনায় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহম্মদ লুৎফুর রহমান, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি বিএম হান্নান, সাধারন সম্পাদক সোহেল রুশদী, সভাপতি বি এম হান্নান, দৈনিক চাঁদপুর কন্ঠের প্রধান সম্পাদক কাজী শাহাদাত, বিশিষ্ট ব্যাবসায়ী মোস্তাক হায়দার চৌধুরী, ক্রিাউন সিমেন্ট লিমিটেডের সিনিয়র জিএম সাইদুর রহমান, চাঁদপুর জেলা ক্রাউন সিমেন্টের এক্সক্লুসিভ ডিলার মোশারফ হোসেন, সিরাজগঞ্জ জেলার ক্রাউন সিমেন্টের এক্সক্লুসিভ ডিলার নজরুল ইসলাম, ক্রাউন সিমেন্টের সিনিয়র ডিজি শৈবাল সাহা।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে বিকেল থেকে রাত পর্যন্ত সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশ করেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা, মিশা সওদাগর, কন্ঠ শিল্পী মনির খান, ডলি মান্তনি, পলাশসহ অন্যান্য শিল্পীবৃন্দ।

আশিক বিন রহিম, চীফ করেসপন্ডেন্ট