Home / চাঁদপুর / চাঁদপুরে কোহিনুর হত্যার ঘটনায় পুলিশের সংবাদ সম্মেলন
চাঁদপুরে কোহিনুর হত্যার ঘটনায় পুলিশের সংবাদ সম্মেলন
কোহিনুর বেগম হত্যার ঘটনায় সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন চাঁদপুরের পুলিশ সুপার শামসুন্নাহার।

চাঁদপুরে কোহিনুর হত্যার ঘটনায় পুলিশের সংবাদ সম্মেলন

স্টাফ করেসপন্ডেন্ট | আপডেট: ০৩:১৫ অপরাহ্ণ, ২৫ আগস্ট ২০১৫, মঙ্গলবার

চাঁদপুর শহরের রহমতপুর আবাসিক এলাকায় ৩ সন্তানের জননী কোহিনূর বেগম হত্যার ঘটনায় সংবাদ সম্মেলন করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুর ১২টায় জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। পুলিশ সুপার শামসুন্নাহার কোহিনুর হত্যার ঘটনায় প্রধান আসামী নয়ন বেগম ও সহযোগী রফিক ভূঁইয়া গ্রেফতার ও হত্যার প্রাথমিক ধারণা সম্পর্কে সাংবাদিকদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন।

সংবাদ সম্মেলনে হাজির করা হয় খুনী নয়ন বেগমকে।

সংবাদ সম্মেলনে হাজির করা হয় খুনী নয়ন বেগমকে।

তিনি বক্তব্যে বলেন, “টাকা লেনদেন নিয়ে কোহিনুরকে হত্যা করা হয়েছে বলে আমরা প্রাথমিকভাবে ধারণা করছি। ঘটনার পর থেকে প্রধান আসামী নয়ন বেগম পলাতক ছিলো। আমাদের অব্যাহত প্রচেষ্টায় তাকে সদর উপজেলার তরপুরন্ডী গ্রাম তার নানা বাড়ি থেকে সোমবার রাত ৩টার দিকে গ্রেফতার করতে সক্ষম হই। এছাড়াও সোমবার বিকেলে অপর আসামী রফিক ভূঁইয়াকে গ্রেফতার করে মডেল থানা পুলিশ। তাদেরকে আদালতে প্রেরণ করা হবে। এর সাথে জড়িত বাকি আসামীদের আটকের চেষ্টা চলছে।”

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুজ্জামান, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শহীদ পাটওয়ারী, সাধারণ সম্পাদক রহিম বাদশা, মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচ এনায়েত উদ্দিন পিপিএমসহ জাতীয় এবং স্থানীয় গণমাধ্যমের প্রতিনিধিগণ।

২২ আগস্ট শনিবার রাত সাড়ে ৮টায় টাকা লেনদেন নিয়ে কোহিনুর বেগমকে তার বাসা থেকে ডেকে নিয়ে পার্শ্ববর্তী নয়ন বেগম নামের মহিলার বাসায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। ওই ঘটনায় ২৩ আগস্ট রাতে কোহিনুর বেগমের বড় ভাই আবদুল মালেক বাদী হয়ে নয়ন বেগমসহ ৬জনকে আসামী করে মডেল থানায় মামলা দায়ের করে।

 

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫