চাঁদপুর

চাঁদপুরে কোস্ট গার্ড পরিবার কল্যাণ সংঘের শীতবস্ত্র বিতরণ

বাংলাদেশ কোস্ট গার্ড বাহিনী পরিবার কল্যাণ সংঘের আয়োজনে সোমবার (২২ জানুয়ারি) চাঁদপুরে গরীব ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

বাংলাদেশ কোস্ট গার্ড বাহিনী পরিবার কল্যাণ সংঘের সভানেত্রী ডা. আফরোজা আওরঙ্গজেব চাঁদপুর ও গজারিয়া এলাকার ১শ’ ৯৬জন সুবিধাবঞ্চিত শিশু, পঙ্গু, বয়স্ক নারী-পুরষসহ অসহায় গরীব দুঃস্থ জনগোষ্ঠীর মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ কোস্ট গার্ড বাহিনীর মহাপরিচালক রিয়ার এডমিরাল আওরঙ্গজেব চৌধুরী, এনবিপি, ওএসপি, বিসিজিএম,বিসিজিএমএস, এনডিসি, পিএসসি। এছাড়াও উপস্থিত ছিলেন কোস্ট গার্ড বাহিনী পরিবার কল্যাণ সংঘের সহ-সভানেত্রী বেগম আফসানা ইমদাদসহ কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ।

আমন্ত্রিত অথিতি হিসেবে আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ কোস্ট গার্ড বাহিনী সদর দপ্তরের পরিচালক (লজিষ্টিকস্) ক্যাপ্টেন এ এম কুদরত উল্লাহ্, পরিচালক (পার্সোনেল) ক্যাপ্টেন এ কে এম এম শেরাফুল্লাহ, জোনাল কমান্ডার (ঢাকা জোন) কমান্ডার এ টি এম রেজাউল হাসান, মহাপরিচালকের একান্ত সচিব কমান্ডার আনিসুর রহমান, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র নাসির উদ্দিন আহমেদ, চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওসমান গনি পাটওয়ারী, অতিরিক্ত পুলিশ সুপার আফজাল হোসেন, চাঁদপুর প্রেস ক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী প্রমুখ।

প্রসঙ্গত, বাংলাদেশ কোস্ট গার্ড বাহিনী পরিবার কল্যাণ সংঘ ২০০২ সাল থেকে তার কার্যক্রম শুরু করে বিভিন্ন কল্যাণ মূলক ও সেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। এরই ধরাবাহিকতায় বাংলাদেশ কোস্ট গার্ড বাহিনীর পরিবার কল্যাণ সংঘের এরকম জনকল্যাণমূলক উদ্যোগ আগামীতেও অব্যাহত থাকবে।

প্রতিবেদক- আশিক বিন রহিম
: আপডেট, বাংলাদেশ সময় ১০:১৩ পিএম, ২২ জানুয়ারি ২০১৮, সোমবার
ডিএইচ

Share