Home / চাঁদপুর / চাঁদপুরে কেভিট-১৯ সংক্রমণ প্রতিরোধ প্রচারণায় বিভিন্ন সংগঠনকে চিঠি
DC-Office-Chandpur..-e1ভা পরীক্ষায় অনুপস্থিত ছিল ৬৩ জন। ৭ জন প্রার্থীর প্রয়োজনীয় কাজগপত্রের অভাবে বা বোর্ডে দেখাতে না পারায় তাদের

চাঁদপুরে কেভিট-১৯ সংক্রমণ প্রতিরোধ প্রচারণায় বিভিন্ন সংগঠনকে চিঠি

চাঁদপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে কেভিট-১৯ দ্বিতীয় পর্যায়ের সংক্রমণ মোকাবেলায় সচেতনতামূলক প্রচারণায় চিঠি প্রেরণ করা হয়েছে । অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো.আব্দুল্লাহ-আল-মাহমুদ জামান স্বাক্ষরিত চিঠি ইতিমধ্যেই সংশ্লিষ্ট দপ্তরে প্রেরণ করা হয়েছে বলে সাধারণ বিভাগ থেকে জানা গেছে।

কর্মসূচি নিশ্চিত করার লক্ষ্যে চাঁদপুর জেলার সকল সরকারি-বেসরকারি অফিস, শিক্ষাপ্রতিষ্ঠান (শুধুমাত্র সকল শিক্ষক ও কর্মচারীবৃন্দ),এনজিও,রোভার, স্কাউট বিএনসিসি ,রেডক্রিসেন্ট , স্বেচ্ছাসেবী সংগঠন ও অন্যান্য সকল প্রতিষ্ঠানের সামনে বা পাশ্ববর্তী গুরুত্বপূর্ণস্থানে জনসচেনতামূলক প্রচারণা করার জন্যে এ চিঠি সংশ্লিষ্ঠ সংস্থা বা প্রতিষ্ঠানে পাঠানো হয়েছে এ তথ্য জানা গেছে ।

চিঠির মর্ম মতে , বুধবার ১৮ নভেম্বর সকাল ৯টা থেকে ১১টা পর্যন্ত একযোগে সচেতনতামূলক প্রচার-প্রচারণা ব্যানার-ফেস্টুন ও স্টিকার ইত্যাদি প্রদর্শনের মাধ্যমে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সাধারণ জনগণকে সচেতন করা এবং মাস্ক ব্যবহার নিশ্চিত করার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে প্রচারণা চালানোর নির্দেশ দেয়া হয়েছে ।

আবদুল গনি , ১৬ নভেম্বর ২০২০