Home / চাঁদপুর / চাঁদপুরে কৃতি শিক্ষার্থীদের মাঝে সোনালী ব্যাংকের বৃত্তি
চাঁদপুরে কৃতি শিক্ষার্থীদের মাঝে সোনালী ব্যাংকের বৃত্তি

চাঁদপুরে কৃতি শিক্ষার্থীদের মাঝে সোনালী ব্যাংকের বৃত্তি

‘সিএসআর’ এর আওয়তায় সোনালী ব্যাংক লিমিটেডের পক্ষ থেকে চাঁদপুরে কৃতি শিক্ষাথীদের মাঝে বৃওি প্রদান অনুষ্ঠান মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) সকালে শহরের চিত্রলেখা মোড়ে ব্যাংকের প্রিন্সিপাল অফিসে অনুষ্ঠিত হয়েছে।

এতে ১২ জন মেধাবী শিক্ষার্থীকে এ শিক্ষা বৃত্তি প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির হিসেবে বক্তব্য রাখেন সোনালী ব্যাংক লিমিটেডের প্রিন্সিপাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার মোঃ মোরশেদ আলম। তিনি তার বক্তব্যে বলেন সোনালী ব্যাংক একটি বাণিজ্য ব্যাংক হলেও সামাজিক বিষয়ে কাজ করে যাচ্ছে। বাণিজ্যক ক্ষেত্রে সোনালী ব্যাংক দ্বিতীয় স্থানে রয়েছে । শিক্ষাথীদেরকে দেশ এবং দেশের সকল কিছুকে ভালোবাসতে হবে।’

প্রিন্সিপাল অফিসের এ জি এম আনোয়ার হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি বি এম হান্নান, সাবেক সভাপতি গোলাম কিবরিয়া জীবন, সোনালী ব্যাংক চাঁদপুর শাখার এজিএম মোঃ হারুনুর রশিদ।

প্রিন্সিপাল অফিসের সিনিয়র অফিসার মনির হোসেনের পরিচালনায় অবিভাবকদের মধ্যে বক্তব্য রাখেন আবুল হোসেন ভূঁইয়া, বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী আকলিমা আক্তার, মোস্তফা কামাল, আব্দুল কাদির, নিশাত আফরিন।

বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীরা হলেন: কচুয়ার নিশাত আফরিন, ফরিদগঞ্জের মোঃ সাহাবুদ্দিন, আব্দুল কাদের, আরিফ হোসেন, হাইমচরের মোঃ মোস্তফা কামাল, হাজীগঞ্জের মোঃ শাহ মিরান, মোঃ শরীফুল আসলাম, চাঁদপুর সদরের আমিনুল ইসলাম সানি, জান্নাতুল ফেরদৌস, আকলিমা আক্তার, সানজিদা আক্তার, নুসরাত জাহান নিয়ন।
আশিক বিন রহিম, চীফ করেসপন্ডেন্ট
: আপডেট ০৮:০৬পিএম, ৯ ফেব্রুয়ারি ২০১৬, মঙ্গলবার
ডিএইচ