Home / চাঁদপুর / চাঁদপুরে কালেক্টরেট সহকারী সমিতির ৮ম দিনের মত কর্মবিরতি অব্যাহত
collectorate.

চাঁদপুরে কালেক্টরেট সহকারী সমিতির ৮ম দিনের মত কর্মবিরতি অব্যাহত

চাঁদপুর জেলা প্রশাসনের সম্মুখে চাঁদপুরের কালেক্টরেট সহকারী সমিতির কর্মবিরতি ৮ম দিনের মত পালন করেছে। ১৫ নভেম্বর সকাল ৯ টা থেকে এ কর্মবিরতি পালন শুরু হয় ।

চাঁদপুর জেলা প্রশাসক, উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং সহকারী কমিশনার ভূমি’র তৃতীয় শ্রেণীর কর্মচারীদের পদের নাম পরিবর্তন এবং সচিবালয়ের ন্যায় পদোন্নতি প্রদান ও নিয়োগ বিধি প্রণয়ন সংক্রান্ত দাবি আদায়ের লক্ষ্যে বাংলাদেশ কালেক্টরেট সহকারী শিক্ষক সমিতির কেন্দ্রীয় কমিটি আজ ১৫ নভেম্বর থেকে তৃণমূল পর্যন্ত কর্মসূচি পালনের ঘোষণা পুর্বেই করেছে ।

সে লক্ষ্যে চাঁদপুরে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন করছে বিকেল পাঁচটা পর্যন্ত এবং কর্মবিরতির সময় অফিস চত্বরে অবস্থান করবে আজ ১৯ নভেম্বর বিকাল ৫ টা পর্যন্ত । ।

পুনরায় ২২ নভেম্বর সকার ৯টা হতে ২৬ নভেম্বর ৫টা পর্যন্ত হাজিরা খাতায় স্বাক্ষর করে অফিস চত্বরে অবস্থান করবে। ২৯ -৩০ নভেম্বর হাজিরা খাতায় স্বাক্ষর করে অফিস চত্বরে অবস্থান করবে।

৫ ডিসেম্বর ঢাকা প্রেসক্লাবের সামনে মানববন্ধন,সমাবেশ ও পরবর্তী কর্মসূচি ঘোষণা করবে বলে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি ঢাকার কেন্দ্রিয় কমিটির প্রচারপত্রে এ কর্মসূচির কথা জানা যায় ।

আবদুল গনি , ২১ নভেম্বর ২০২০