চাঁদপুর

চাঁদপুরে কাভার্ড ভ্যান ও অটোর মুখোমুখি সংঘর্ষে হতাহত ৩

চাঁদপুর শহরে ইনসেপটা ফার্মাসিউটিক্যাল ঔষধ কোম্পানীর কাভার্ড ভ্যান ও অটোবাইকের মুখোমুখি সংঘর্ষে একজনের মৃত্যু হয়েছে।ঘটনাটি শনিবার দুপুরের পরে চাঁদপুর শহরের বাস স্টেশন এলাকার ইলিশ চত্বর এলাকায় ঘটে ।

ঘটনা সূত্রে জানা যায়, দুপুর ২টা ৪৫ মিনিটের সময় রফিকুল ইসলামের মালিকানাধীন রাফি পরিবহন নামক অটো বাইকটি যাত্রী নিয়ে শহরের দিকে আসে।ইনসেপটা ফার্মাসিউটিক্যাল ঔষধ কোম্পানির কাভার্ড ভ্যানটি চাঁদপুর শহর থেকে বের হতে গেলে ইলিশ চত্বরে মুখমুখি সংঘর্ষ হয়।

এতে অটো বাইকটি দুমরে মুচরে যায়।এতে করে অটো চালক পুরান বাজার পূর্ব শ্রীরামদীর নয়ন খা (১৯), অচেনা ১ জন যাত্রী ও যাত্রী খলিশাডুলি গাজী বাড়ীর মৃত জব্বার গাজীর ছেলে মোঃ বাদশা গাজী (৮৫)মারাত্মক ভাবে আহত হয়।চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে তাদের ভর্তি করা হয়। বিকাল ৩ টা ৪৫ মিনিটের সময় বাদশা গাজী মারা যায়।

চাঁদপুর মডেল থানার উপ পরিদর্শক মোঃ ফারুক আহমেদ হাসপাতাল থেকে বাদশা গাজীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য থানায় নিয়ে আসে।ইনসেপটা ফার্মাসিউটিক্যাল কোম্পানীর কাভার্ড ভ্যান চালক মাগুরার রুবেল মোল্লা (২৫)কে আটক করেছে।

সড়ক দুর্ঘটনায় মৃত বাদশা গাজীর দফনের জন্য ঔষধ কোম্পানীর পক্ষ থেকে ৩ লাখ টাকা প্রদান করা হয়। তাছাড়া ক্ষতিগ্রস্ত অটো বাইক ও আহতদের চিকিৎসার ব্যয় ভার বহন করা হবে বলে কোম্পানী কতৃপক্ষ জানিয়েছে।

প্রতিবেদক:কবির হোসেন মিজি, ১৯ জুলাই ২০২০

Share