চাঁদপুর

চাঁদপুরে কাবাডি টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণ

চাঁদপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে কাবাডি টুর্নামেন্ট। জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে রোববার (১২ মার্চ) দিনব্যাপি এ টুর্নামেন্টে অংশ নেয় চাঁদপুর সদর সহ ৮ উপজেলার কাবাডি দল।

টুর্নামেন্টের ফাইনালে কচুয়া উপজেলাকে ২২-২১ পয়েন্টে এ হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে চাঁদপুর সদর উপজেলা কাবাডি দল।

খেলা শেষে বিকেলে পুরুস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও পুলিশ সুপার শামছুন্নাহার।

জেলা ক্রীড়া সংস্থার কাবাডি উপকমিটির আহবায়ক ক্রীড়া সংগঠক আলহাজ¦ ওমর পাটওয়ারীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার রাজন দাস, মডেল থানার অফিসার ইনচার্জ ওয়ালিউল্লাহ অলি, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি বিএম হান্নান, জেলা ক্রীড়া সংস্থার সদস্য ও কাবাডি উপকমিটির সদস্য সচিব শাহাজাহান তালুকদারসহ জেলা ও উপজেলার ক্রীড়া সংস্থার কর্মকতা, প্রশাসনিক কর্মকর্তাবৃন্দ।

জেলা পর্যায়ে টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দলটি চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ে খেলার সুযোগ পেয়েছেন। জেলা দল হিসেবে চট্টগ্রাম বিভাগের যে কোন দলের সাথে তারা চট্টগ্রামে খেলবেন।

পুলিশ সুপার শামসুন্নাহারের নেতৃত্বে জেলার ৮ উপজেলার কাবাডি দলগুলো থেকে সেরা কাবাডিদের বাছাই করে জেলা দল গঠন করা হয়েছে।

প্রতেবদক- আনোয়ারুল হক
: আপডেট, বাংলাদেশ সময় ১: ৪৫ এএম, ১৩ মার্চ ২০১৭, সোমবার
ডিএইচ

Share