Home / চাঁদপুর / চাঁদপুরে কলেজ শিক্ষক সমিতির সম্মেলন প্রস্তুতি কমিটির সভা
Baksis

চাঁদপুরে কলেজ শিক্ষক সমিতির সম্মেলন প্রস্তুতি কমিটির সভা

চাঁদপুর জেলার বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতির সম্মেলন প্রস্তুতি কমিটি র সভা সোমবার ২ ডিসেম্বর বিকেল ৪ টায় সাবেক ছায়াবানী হল সংলগ্ম মাল্টিমিডিয়া স্কুলে বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতির সহ-সভাপতি অধ্যক্ষ আজহারুল কবিরের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সঞ্চালনায় ছিলেন অধ্যাপক জাকির হোসেন ।

আগামি ১৭ জানুয়ারিতে অনুষ্ঠিতব্য চাঁদপুরে বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি জেলা কমিটি গঠন কল্পে এ প্রস্তুতিমূলক সভা হয় । সভায় বক্তব্য রাখেন – কেন্দ্রিয় বাকশিসের সমাজকল্যাণ সম্পাদক অধ্যাপক মোশারফ হোসেন , অধ্যক্ষ আবু জাফর সামসুদ্দিন ,অধ্যক্ষ এম এ মালেক , অধ্যক্ষ মনিরুল ইসলাম ও অধ্যাপক সোয়েব অাহমেদ ।

সভায , আগামি ১০ ডিসেম্বরের মধ্যে স্ব স্ব উপজেলা বাকশিস কমিটি গঠন,প্রধান অতিথি ও বিশেষ অতিথি নির্ধারণ , ভ্যানু ও আর্থিক বিষয়ে বিভিন্ন দিক নিয়ে অলোচনা হয়। আগামি ১০ ডিসেম্বর বিকেল ৪ টায় সভার সিদ্ধান্ত নেযা হয় ।

প্রসঙ্গত , বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি চাঁদপুর জেলা কমিটি পুনর্গঠনের লক্ষ্যে ইতমেধ্যেে একটি সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়। উপস্থিত সকলের সম্মতিক্রমে অধ্যক্ষ রুহুল আমিনকে প্রধান সমন্বয়কারী, অধ্যক্ষ ড.মো.আলমগীর কবির পাটওয়ারীকে আহবায়ক এবং অধ্যক্ষ সাফায়েত আহমেদ ভূইয়াকে সদস্য সচিব করা হয়। ঐ আহবায়ক কমিটিকে সকল উপজেলার কলেজ থেকে একজন যুগ্ম-আহবায়ক ও ২ জন সদস্যকে ওই কমিটিকে অন্তর্ভুক্ত করা হয়।

প্রতিবেদক : আবদুল গনি ২ ডিসেম্বর ২০১৯