Home / চাঁদপুর / চাঁদপুরে কলেজ ছাত্রীকে প্রেম নিবেদনে ব্যর্থতায় মারধর
চাঁদপুরে কলেজ ছাত্রীকে প্রেম নিবেদনে ব্যর্থতায় মারধর

চাঁদপুরে কলেজ ছাত্রীকে প্রেম নিবেদনে ব্যর্থতায় মারধর

স্টাফ করেসপন্ডেন্ট, চাঁদপুর :

চাঁদপুর শহরের পুরান বাজার বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রীকে উত্তপ্ত ও প্রেম নিবেদনে সাড়া না দেওয়ায় মারধর করায় ২ বখাটে যুবককে আটক করেছে পুলিশ।

বুধবার দুপুর দেড়টায় পুরান বাজর ফাঁড়ির ইনচার্জ মাহবুবু রহমান মোল্লা ও মডেল এস আই সেলিম সঙ্গীয় ফোর্স নিয়ে কলেজ থেকে বখাটে ২ যুবককে আটক করে থানায় নিয়ে আসে।

আটকৃতরা হলো- পশ্চিম শ্রীরামদী দাস বাড়ি বিনয় দাসের ছেলে অর্জুন দাস (২০) সে পুরান বাজার বিশ্ববিদ্যালয় কলেজের ডিগ্রীর ছাত্র ও মধ্য শ্রীরামদীর আফসার উদ্দিনের ছেলে বহিরাগত নীরব (২১)। আটককৃতদের নারী ও শিশু নির্যাতন এবং ইভটিজিং মামলায় আদালতে প্রেরণ করে। আদালত তাদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করে।

জানা যায়, পুরানবাজার পশ্চিম শ্রীরামদী ছৈয়াল বাড়ী রোড প্রদীব ভৌমিকের মেয়ে পুরানবাজার বিশ্ববিদ্যালয় কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রীর। ঐ ছাত্রীকে বেশ কয়েকবার একই কলেজের ছাত্র বখাটে অর্জুনের প্রেমের প্রস্তাব দেয়। ঐ ছাত্রী প্রেমের প্রস্তাবে সাড়া দেয় নি। বৃহস্পতিবার বখাটে অর্জুন ও তার সহযোগী বহিরাগত নিরব মিলে কলেজে যায় এবং ঐ ছাত্রী কলেজের ২য় তলায় তার শ্রেণী কক্ষে যাওয়ার সময় হাত ধরে টানা হেচড়া করতে থাকে।

পুনরায় বৃহস্পতিবারও প্রেমের প্রস্তাব ফিরিয়ে দিয়ে চিৎকার করলে তার গালে অর্জুন বেশ ক’টি থাপ্পর মারে ও মারধর করে। এসময় কলেজের শিক্ষকরা দৌড়ে এসে বখাটে ২ যুবককে আটক করে পুলিশকে খবর দেয়। আটককৃতদের ছাড়িয়ে নেওয়ার জন্য স্থানীয় উচ্ছৃঙ্খল যুবকরা কলেজ ভিতরে প্রবেশ করে ইট পাটকেল নিক্ষেপ করে এবং শিক্ষকদের সাথে দুর্ব্যবহার করে। এরপরই কতিপয় ছাত্রলীগের নেতাকর্মী কলেজে এসে ওই শিক্ষার্থী ও অভিভাবকদের বিভিন্নভাবে হুমকি দিয় আটককৃতদের ছাড়িয়ে নেওয়ার চেষ্টা করে। কিন্ত ওই শিক্ষার্থীর সাহসিকতার কারণে আটককৃদের ছাড়িয়ে নিতে ওই সব তদবিরদাতারা ব্যর্থ হয়।

এ খবর পেয়ে সাংবাদিকরা ছুটে গেলে কলেজ অধ্যক্ষ দেলোয়ার আহমেদ সাংবদিকদের বলেন, আপনাদের খবর দিয়েছে কারা। এটা বড় কোনো ঘটনা নয়। এটা নিয়ে পত্রিকায় লেখার কিছু নেই। অথচ একই কলেজের উপাধ্যক্ষ রতন কুমার মজুমদারের সাথে এ বিষয়ে আলাপ করলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে জানানদ আমরা অপরাধীদেরকে পুলিশে দিয়েছি। আমরা এর সুষ্ঠু বিচার দাবি করছি।

নাম প্রকাশে অনিচ্ছুক কলেজের বেশ কয়েকজন শিক্ষার্থীরা সাংবাদিকদেরকে দেখে ছুটে এসে বলেন, আমাদের কলেজের ভিতরে বহিরাগতরা প্রবেশ করে আড্ডা দেয় এবং ধূমপান করে আমাদের সাথে অশালীন আচরণ করে। এদের উৎপাত এখানেই শেষ নয় আটককৃত আসামী সহ তাদের সাথের প্রায় শতাধিক উশৃঙ্খল যুবক পুরাণ বাজারের মধুসূধন স্কুলের রফিকের দোকানে, লোহারপুল কাদিরের পানের দোকানে বসে আড্ডাদেয় এবং ওই পথে যাতায়াতরত স্কুল ও কলেজের ছাত্রীদের বিভিন্নভাবে উত্তপ্ত ও ছাত্রীদের গায়ে হাত দেয়।  আগামীতে যেন এধরনের ঘটনা না ঘটে এ বিষয়ে প্রশাসনের হস্তক্ষেপ দাবি করছেন।