Home / চাঁদপুর / চাঁদপুরে করোনা শনাক্ত ২,৮৯৫ জন,নতুন মৃত্যু নেই
corona vaccine

চাঁদপুরে করোনা শনাক্ত ২,৮৯৫ জন,নতুন মৃত্যু নেই

চাঁদপুরে গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ৪ জনের করোনা শনাক্ত হয়েছে। গতকাল রোববার প্রাপ্ত ৬৮টি স্যাম্পলের রিপোর্টে ৪ জনের করোনা শনাক্ত হয়। বাকি ৬৪ জনের রিপোর্ট নেগেটিভ আসে। এ নিয়ে জেলায় করোনায় মোট আক্রান্ত হয়েছে ২ হাজার ৮শ’ ৯৫ জন। এর মধ্যে সুস্থ হয়েছে ২ হাজার ৭শ’ ৪৬ জন।

পজেলাভিত্তিক আক্রান্তদের সংখ্যা হচ্ছে : চাঁদপুর সদরে ১২৬১ জন, হাইমচরে ১৭৬ জন, মতলব উত্তরে ২১২ জন, মতলব দক্ষিণে ৩০৯ জন, ফরিদগঞ্জে ৩১৭ জন, হাজীগঞ্জে ২৪৯ জন, কচুয়ায় ১০৭ জন ও শাহরাস্তিতে ২৬৪ জন। এছাড়া ঢাকা হতে আগত ৪ জন, লক্ষ্মীপুর থেকে ২ জন, মতলব (দঃ) আইসিডিডিআরবি হতে প্রাপ্ত ৩০ জন, কুমিল্লা মেডিকেল কলেজ হতে প্রাপ্ত ১ জন ও নারায়ণগঞ্জ থেকে আগত ১ জন আক্রান্ত হওয়ার মোট হিসেবে রয়েছে। চাঁদপুর সিভিল সার্জন কার্যালয় সূত্র থেকে এসব তথ্য পাওয়া গেছে।

সূত্র থেকে আরও জানা যায়,ভাষাবীর এমএ ওয়াদুদ আরটি পিসিআর ল্যাব থেকে ৬৮টি স্যাম্পলের করোনা টেস্টের রিপোর্ট পাওয়া যায়। । আক্রান্ত ব্যক্তিদের মধ্যে চাঁদপুর সদর উপজেলায় ৩ জন ও হাজীগঞ্জ উপজেলায় ১ জন।

চাঁদপুর জেলায় করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত মৃতের সংখ্যা হচ্ছে ৮৮ জন। সুস্থ এবং মৃতের সংখ্যা বাদ দিয়ে ৬১ জন বর্তমানে চিকিৎসাধীন অবস্থায় আছেন। উপজেলাভিত্তিক মৃত্যুর সংখ্যা হচ্ছে : চাঁদপুর সদরে ২৮ জন, ফরিদগঞ্জে ১৪ জন, হাজীগঞ্জে ১৭ জন, শাহরাস্তিতে ৭ জন, কচুয়ায় ৬ জন, মতলব উত্তরে ১১ জন, মতলব দক্ষিণে ৪ জন ও হাইমচরে ১ জন।

বার্তা কক্ষ , ১৫ মার্চ ২০২১
এজি