Home / চাঁদপুর / চাঁদপুরে করোনা উপসর্গে মৃত খ্রিষ্টান ব্যক্তিকে কবরস্থ করলো ইসলামী আন্দোলন
চাঁদপুরে করোনা উপসর্গে, চাঁদপুরে করোনা উপসর্গ নিয়ে

চাঁদপুরে করোনা উপসর্গে মৃত খ্রিষ্টান ব্যক্তিকে কবরস্থ করলো ইসলামী আন্দোলন

চাঁদপুরে করোনা উপসর্গ নিয়ে মৃত খ্রিস্টান ব্যক্তির সমাধিস্থ করলো ইসলামী আন্দোলন বাংলাদেশের স্বেচ্ছাসেবক টিম।

১৯ সেপেটম্বর শনিবার বিকেলে শহরের নিশি বিল্ডিং খ্রিস্টান সমাধিস্থলে শহরের নিউলাইফ ডায়গনিক সেন্টার এর শেয়ার মালিক ও ডাক্তার জেসন নব কর্মকার এর স্বামী খ্রিষ্টান অ্যালবার্ট স্বপন কর্মকার এর সমাধিস্থ কাজে সহযোগিতা করে ইসলামী আন্দোলনের স্বেচ্ছাসেবক টিম।

অ্যালবার্ট স্বপন কর্মকার দীর্ঘদিন যাবত অসুস্থ থাকার পর তাকে ঢাকা শেখ রাসেল বক্ষব্যাধি হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে তিনি তিনদিন যাবৎ চিকিৎসাধীন অবস্থায় থেকে ভোর ৪:৩০ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক ছেলে রেখে যান। তিনি স্ট্র্যান্ড রোড খ্রিস্টান মিশনে বসবাস করতেন।

অ্যালবার্ট স্বপন কর্মকার করণা উপসর্গ নিয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন স্থানীয় কাউন্সিলর ইসলামী আন্দোলনের স্বেচ্ছাসেবক টিমকে দাফন কাফনের জন্য অনুরোধ জানায়। পরে তারা তাদের স্বেচ্ছাসেবক টিম নিয়ে নিশি বিল্ডিং খ্রিস্টান সমাধিস্থলে গিয়ে এম্বুলেন্স থেকে লাশ নামানো থেকে শুরু করে সমাধিস্থ করতে সকল কাজে সহযোগিতা করেন।

ইসলামী আন্দোলনের স্বেচ্ছাসেবক টিম আহবায়ক শেখ মোহাম্মদ জয়নাল আবদীন জানায়, করোনাকালীন সময় এর শুরু থেকে এ পর্যন্ত তারা মুসলিম, হিন্দু, খ্রিস্টান সহ ১৫৬ জন করোনা ও করোনা উপসর্গ নিয়ে মৃত ব্যক্তির লাশ দাফন, সৎকার ও সমাধিস্থ করেছেন।

তিনি বলেন,এ করোনাকালীন সময়ে আর্তমানবতার সেবায় ধর্ম বর্ণ নির্বিশেষে স্বেচ্ছায় দাফন-কাফন সহ এজাতীয় কাজগুলো আঞ্জাম দিতে আমরা সর্বদাই প্রস্তুত। ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর পীর সাহেব চরমোনাই এর নির্দেশে আমরা প্রথম থেকেই মানবসেবায় ছিলাম এবং আছি। তিনি, সুস্থ ও সুন্দরভাবে মানবতার সেবায় কাজ করতে সকলের প্রতি দোয়ার আবেদন করেন।

স্টাফ করেসপন্ডেট,২০ সেপেটম্বর ২০২০