Home / চাঁদপুর / চাঁদপুরে করোনায় একজনের মৃত্যু, এদদিনে শনাক্ত ২৪
প্রবাসী বাংলাদেশির মৃত্যু
ফাইল ছবি

চাঁদপুরে করোনায় একজনের মৃত্যু, এদদিনে শনাক্ত ২৪

চাঁদপুরে করোনায় আক্রান্ত হয়ে জেসমিন বেগম (৫০) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। চাঁদপুর সদর উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের মনোহরখাদী গ্রামের বাসিন্দা তিনি। শুক্রবার সকালে তাকে ঢাকা নেওয়ার পথে মতলব উত্তর এলাকায় তিনি মারা যান। গত কয়েকদিন ধরে তিনি অসুস্থ ছিলেন।

শুক্রবার তিনি নমুনা প্রদান করেন। শনিবার প্রাপ্ত রিপোর্টে জানা গিয়েছিল তিনি করোনায় আক্রান্ত।

রোববার রাতে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে সদর উপজেলা স্বাস্থ্য বিভাগ। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৯১জন।

এদিকে রোববার চাঁদপুরে আরও ২৪জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ১৯জন, হাইমচরের ১জন, কচুয়ার ১জন, মতলব দক্ষিণের ১জন, ফরিদগঞ্জের ১জন ও হাজীগঞ্জের ১জন রয়েছেন।

একই দিনে আরো ৮জনকে করোনামুক্ত ঘোষণা করা হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ৬জন ও হাজীগঞ্জের ২জন। নতুন আক্রান্তসহ জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৩০৬৭জন। এর মধ্যে মৃতের সংখ্যা ৯১জন। সুস্থ হয়েছেন ২৮১১জন। বর্তমানে চিকিৎসাধীন ১৬৫জন।

২৭ মার্চ শনিবার সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়।

চাঁদপুর জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ৩০৬৭জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ১৩৫৪জন, ফরিদগঞ্জে ৩৩৩জন, মতলব দক্ষিণে ৩২০জন, শাহরাস্তিতে ২৭২জন, হাজীগঞ্জে ২৭২জন, মতলব উত্তরে ২২৬জন, হাইমচরে ১৭৯জন ও কচুয়ায় ১১১জন।

করোনায় জেলায় মোট ৯১জন মৃতের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ৩০জন, হাজীগঞ্জে ১৭জন, ফরিদগঞ্জে ১৪জন, মতলব উত্তরের ১১জন, শাহরাস্তিতে ৭জন, কচুয়ায় ৬জন, মতলব দক্ষিণে ৫জন ও হাইমচরে ১জন।

চাঁদপুর করেসপন্ডেট,২৯ মার্চ ২০২১