Home / চাঁদপুর / চাঁদপুরে করোনায় আরও দুজনের মৃত্যু, শনাক্ত ১১০
করোনায়

চাঁদপুরে করোনায় আরও দুজনের মৃত্যু, শনাক্ত ১১০

চাঁদপুরে ২১ ঘন্টার ব্যবধানে করোনা আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন ২জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় করোনায় মৃতের সংখ্যা বেড়ে ১৩২জন।

হাসপাতাল সূত্রে জানা যায়, রোববার দুপুর ২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় অহিদা বেগম (৫৮) নামের এক নারীর মৃত্যু হয়েছে। তিনি করোনা পজেটিভ ছিলেন। তার বাড়ি চাঁদপুর সদর উপজেলার আলগী পাঁচগাঁও এলাকার ছোট সুন্দর গ্রামে।

অপরদিকে শনিবার বিকেলর ৪টা ৫০ মিনিটের দিকে চিকিৎসাধীন টিটু খান (৪৫) মারা যান। তিনি ওই দিন বেলা ১২টার দিকে সদর হাপসাতালে ভর্তি হন। রাতে তার নমুনা পরীক্ষার রিপোর্ট করোনা পজেটিভ আসে। তিনি চাঁদপুর সদর উপজেলার শাহতলী এলাকার হামানকর্দি এলাকার বাসিন্দা।

এদিকে ১১ জুলাই রোববার ২৯৫টি নমুনার মধ্যে ১১০জনের করোনা শনাক্ত হয়েছে।শনাক্তের হার ৩৭.২৮%।

সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, নতুন আক্রান্তদের মধ্যে চাঁদপুর সদর উপজেলার ৫৪জন, মতলব দক্ষিণের ৩জন, মতলব উত্তরের ৩জন, হাজীগঞ্জের ৭জন, ফরিদগঞ্জের ১৬জন, শাহরাস্তির ২৬জন ও কচুয়ার ১জন রয়েছেন।

একই দিনে ৩৯জনকে সুস্থ ঘোষণা করা হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদরের ১৯জন, ফরিদগঞ্জের ৪জন, হাজীগঞ্জের ২জন, হাইমচরের ৪জন, মতলব দক্ষিণের ২জন ও শাহরাস্তির ৮জন।

নতুন আক্রান্তসহ জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৬২৭৬জন। মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১৩২জন।

এখন পর্যন্ত সুস্থ ঘোষণা করা হয়েছে ৫১৩৯জনকে। বর্তমানে চিকিৎসাধীন ১০১৫জন। আক্রান্তদের মধ্যে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন ৫৮জন। বাকীরা হোম আইসোলেশনে আছেন।

চাঁদপুর করেসপন্ডেট