Home / শীর্ষ সংবাদ / চাঁদপুরে কভার্ড ভ্যান-মাইক্রোবাসের সংঘর্ষে চক্ষু হাসপাতালের ১২ জন রোগী আহত
কভার্ড ভ্যান-মাইক্রোবাসের সংঘর্ষে

চাঁদপুরে কভার্ড ভ্যান-মাইক্রোবাসের সংঘর্ষে চক্ষু হাসপাতালের ১২ জন রোগী আহত

চাঁদপুর-রায়পুর সড়কে কভার্ডভ্যান ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে চক্ষু হাসপাতালের ১২ জন চক্ষু রোগী গুরুতর আহত হয়ে চাঁদপুর সরকারি হাসপাতালে ভর্তি হয়েছে।

১৪ ফেব্রুয়ারি রোববার দুপুরে চাঁদপুর-রায়পুর সড়কের শেকদী রাস্তার মুখে এ দুর্ঘটনা ঘটে। এতে চালক সহ মাইক্রোবাসের থাকা ১২ জন যাত্রী গুরুতর আহত হন।

আহতরা হলেন মকবুল হোসেন (৫০), তোফায়েল (৬৯), ফজলে আলী (৪৮), নাজির আহমদ (৬৫), খুরশিদা বেগম (৬৫), আলী হোসেন (৬২), মাহমুদা বেগম (৬৫), ফেরদৌসী বেগম (৩৪), পুতুল রানী (৬০), ফাতেমা বেগম (৭০), ও ৬০ বছর বয়সী এক বৃদ্ধ রোগী আহত হয়েছেন।

এদের মধ্যে 8 জন রোগী গুরুতর আহত হয়ে বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন আর বাকি চারজন হাসপাতালে গিয়ে প্রাথমিক চিকিৎসা সেবা নিয়েছে বলে হাসপাতাল কর্তৃপক্ষ সূত্রে জানা গেছে।

আহত রোগীরা এবং প্রত্যক্ষদর্শীরা জানায়, রোববার দিন সকালে আহতরা একটি মাইক্রো বাসে চড়ে চোখ অপারেশন করার জন্য রায়পুর থেকে চাঁদপুর মাজহারুল হক বিএনএসবি চক্ষু হাসপাতালের উদ্দেশ্যে রওয়ানা হন। মাইক্রোবাসটি শেখদী রাস্তার মুখ নামক স্থানে আসলে বিপরীত দিক থেকে আসা একটি কর্ভাডভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এসময় চালকসহ মাইক্রো বাসে থাকা এই ১২ জন রোগী শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়ে এবং রক্তাক্ত জখম হয়ে গুরুতর আহত হয়ে পড়েন। পরে প্রত্যক্ষদর্শীরা তাদের সেখান থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি হাসপাতালে নিয়ে যান।

প্রতিবেদক:কবির হোসেন মিজি,১৪ ফেব্রুয়ারি ২০২১