চাঁদপুর

চাঁদপুরে এসএসসি পরীক্ষার্থীদের দু’গ্রুপের সংঘর্ষে ১০ শিক্ষার্থী আহত

চাঁদপুরে ‘সিনিয়র-জুনিয়র’ বিষয় নিয়ে এসএসসি পরীক্ষার্থীদের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের অন্তত ১০জন (এসএসসি পরিক্ষার্থী) আহত হয়েছে। তবে ১০ আহতদের মধ্যে রিয়াদ হোসেন, আসিফ আহমেদ রিয়াজ ও রিয়ামের অবস্থা বেশ গুরুতর। তারা বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপতালে চিকিৎসাধীন।

জানা যায়, চাঁদপুর হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয়ে এক শিক্ষার্থী, মূলত সিনিয়র জুনিয়র বিষয় নিয়েই তাদের মধ্যে সংঘর্ষের সূত্রপাত। এই দুটি গ্রুপের সবাই হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয়, গণি মডেল উচ্চ বিদ্যালয় ও আল-আমিন স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী এবং শহরের গুয়াখোলা, কোড়ালিয়া ও জোড়পুকুরপাড় এলাকার অধিবাসী।

মঙ্গলবার গণি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা হাসান আলী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের কেন্দ্র থেকে তাদের চলমান এসএসসি পরীক্ষা (কৃষি শিক্ষা) শেষে বের হওয়ার সময় কোড়ালিয়া এলাকার সাগর, রমজান, নকিব, রাকিব ও রিহামসহ ১৫/ ২০ জনের প্রতিপক্ষ গ্রুপ অর্তকিত হামলা চালায়। এসময় তারা দেশীয় অস্ত্র দিয়ে রিয়াদ হোসেন, আসিফ আহমেদ রিয়াজ ও রিয়ামকে কুপিয়ে জখম করে।

প্রসঙ্গত, গত প্রায় ১৫ দিন আগেও এ নিয়ে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এদিকে এসএসসি পরীক্ষার্থীদের এই সংঘর্ষে লিপ্ত হওয়ার ঘটনায় তাদের পরিবারের মাঝে উৎকণ্ঠা দেখা দিয়েছে।

আশিক বিন রহিম, চীফ করেসপন্ডেন্ট

 

 

|| আপডেট: ০৫:০০ অপরাহ্ন, ০৮ মার্চ ২০১৬, মঙ্গলবার

এমআরআর

Share