Home / চাঁদপুর / চাঁদপুরে এই প্রথম তৈরী পোশাক ব্যান্ড’ওয়ান পয়েন্ট’ এর শো-রুম উদ্বোধন
পোশাক

চাঁদপুরে এই প্রথম তৈরী পোশাক ব্যান্ড’ওয়ান পয়েন্ট’ এর শো-রুম উদ্বোধন

চাঁদপুরে এই প্রথম তৈরী পোশাক ব্যান্ড ‘ওয়ান পয়েন্ট’ এর শো-রুম উদ্বোধন করা হয়েছে। ১৪ ফেব্রুয়ারি মঙ্গলবার সন্ধ্যায় চাঁদপুর শহরের হাকিম প্লাজার ১৩১ দোকানে এ শো-রুম উদ্বোধন করা হয়।

প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে ওয়ান পয়েন্ট শো-রুম উদ্বোধন করেন চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল।

এর আগে শো-রুমের উদ্বোধন উপলক্ষ্যে দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া মোনাজাত পরিচালনা করেন, শহরের বাইতুল আমিন জামে মনজিদের খতিব।

এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর সদর উপজেলার ১৪নং রাজরাজেশ্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী হযরত আলী বেপারী, বিশিষ্ঠ মৎস্য ব্যবসায়ী ইউসুফ বন্দুকশী, চাঁদপুর মৎস্য বণিক সমবায় সমিতি লিমিটেডের পরিচালক মো. সানাউল্লাহ, হাকিম প্লাজা ব্যবসায়ী সমিতির সভাপতি মো. সফিকুর রহমান, সদর উপজেলা যুবলীগের সদস্য শাহজালাল বন্দুকশী, সদর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক বেলাল হোসেন দেওয়ানসহ মার্কেটের সকল ব্যাবসায়ী এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ওয়ান পয়েন্ট চাঁদপুর শো-রুমের পরিচালক এমজি নাসের ও আনোয়ার হোসেন জানান, চাঁদপুরে এটিই প্রথম তৈরী পোশাক ব্যান্ড ‘ওয়ান পয়েন্ট’ এর শো-রুম। এখানে ওয়ান পয়েন্ট ব্যান্ডের অর্জিনাল উন্নত সব জেন্স পোশাক পাওয়া যাবে। যার মধ্যে রয়েছে সার্ট, টি-সার্ট, প্যান্ট, পাঞ্জাবী ইত্যাদি। শো-রুমে এসে সুলভ মূল্যে উন্নত পোশাক কেনার আমন্ত্রণ জানান তারা।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ১৪ ফেব্রুয়ারি ২০২৩