চাঁদপুর

চাঁদপুরে ব্যপক উৎসাহ উদ্দীপনায় মহান বিজয় দিবস পালিত

যথাযোগ্য মর্যাদা ও উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে চাঁদপুরে পালিত হয়েছে মহান বিজয় দিবস। দিবসের প্রথম প্রহরে অঙ্গীকার পাদদেশে ৩১ বার তপোধ্বনির মধ্য দিয়ে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে দিবসটির শুভসূচনা করা হয়।

সূর্যোদয়ের সাথে সাথে যুদ্ধে শহীদ ও বীর মুক্তিযোদ্ধাদের প্রতি সম্মান জানিয়ে ‘অঙ্গীকার’ পাদদেশে একে একে পুস্পস্তবক অর্পন করেন জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান, পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান, চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনির পক্ষে নেতৃবৃন্দ, জেলা পরিষদ চেয়ারম্যান ওচমান গনি পাটওয়ারী, চাঁদপুর জেলা আওয়ামী লীগ, জেলা মুক্তিযোদ্ধা সংসদ, চাঁদপুর প্রেসক্লাব, চাঁদপুর সরকারি কজেলসহ বিভিন্ন সরকারি, বেসরকারী, সামাজিক ও রাজনৈতিক সংগঠন।

সকাল ৯টায় চাঁদপুর জেলা প্রশাসনের আয়োজনে স্টেডিয়ামে শিশু কিশোর সমাবেশ ও কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। সেখানে সালাম গ্রহণ করেন জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান এবং পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান। পরে এতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা শারীরিক কসরত প্রদর্শন করে।

এ ছাড়া সার্কিট হাউসে মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদর্শন করা হয়। এছাড়া বিকেলে চাঁদপুর স্টেডিয়ামে জেলা প্রশাসক একাদশ বনাম চাঁদপুুর পৌরসভা একাদশের মাঝে প্রীতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।

প্রতিবেদক:শরীফুল ইসলাম

Share