ব্যাপক কর্মসূচির মধ্যে দিয়ে ফরিদগঞ্জে বিজয় দিবস পালিত

ফরিদগঞ্জে যথাযথ মর্যাদায় মহান বিজয় দিবস পালিত হয়েছে। বিজয় দিবসের প্রথম প্রহরে ফরিদগঞ্জ কেন্দ্রীয় স্মৃতিস্তম্ভে শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে উপজেলা প্রশাসন, রাজনৈতিক দল, বিভিন্ন সাহিত্য-সাংস্কৃতিক ও সামাজিক সংগঠন।

এছাড়া বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানেও যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে।
প্রথম প্রহরে শহীদ স্মৃতিস্তম্ভে প্রথমে উপজেলা নির্বাহী কর্মকর্তার নেতৃত্বে প্রশাসন পুষ্পার্ঘ অর্পণ করে।

পরবর্তীতে যথাক্রমে স্থানীয় সাংসদ ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার পক্ষে উপজেলা চেয়াম্যান আবু সাহেদ সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের পাটওয়ারী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা, ফরিদগঞ্জ থানা প্রশাসন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শরীফ মোহাম্মদ ইউনুছের নেতৃত্বে বিএনপি, যুবদল, ছাত্রদল, পৌর মেয়র মাহাফুজুল হকের নেতৃত্বে পৌরসভার কাউন্সিলরবৃন্দ, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মামুনুর রশিদ পাঠান ও সাধারণ সম্পাদক নূরন্নবী নোমান ও ফরিদগঞ্জ সাংবাদিক ক্লাবের সভাপিত এমকে মানিক পাঠান ও সাধারণ সম্পাদক আতাউর রহমান সোহাগের নেতৃত্বে ফরিদগঞ্জে কর্মরত সাংবাদিকবৃন্দ, উপজেলা জাতীয় পাটি, পৃথক পুষ্পমাল্য প্রদানে যুবলীগের নেতৃত্বে ছিলেন উপজেলা যুবলীগের সভাপতি মো. আলমীগর হোসেন রিপন, উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক হাজী শফিকুর রহমান ও যুবলীগ নেতা মনির হোসেন, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মো. মাহাবুব আলমের নেতৃত্বে ছাত্রলীগ ও বঙ্গবন্ধু ডিগ্রি কলেজ ছাত্রলীগের দু’টি গ্রুফ পৃথকভাবে পুষ্পমাল্য অর্পণ করেন।

সাহিত্য সাংস্কৃতিক ও সামাজিক সংগঠন ফরিদগঞ্জ লেখক ফোরামের সভাপতি নূরুল ইসলাম ফরহাদ ও সাধারণ সম্পাদক আতাউর রহমান সোহাগের নেতৃত্বে সংগঠনের সদস্যবৃন্দ, ফরিদগঞ্জ বাজার ব্যবসায় কমিটির আহ্বায়ক ওহিদুর রহমান পাটওয়ারী ও সদস্য সচিব বাবু’র নেতৃত্বে বাজার ব্যবসায়ীরা, বাজারের ক্ষুদ্র ব্যবসায়ীরা, উপজেলা শ্রমীক লীগ, কৃষক লীগ, পৌর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ স্মৃতিস্তম্ভে ফুল দেয়।

এদিকে শুক্রবার সকালে ফরিদগঞ্জ এআর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে প্রশাসনের উদ্যোগে বিজয় দিবসের অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রতিবেদক- আতাউর রহমান সোহাগ
: আপডেট, বাংলাদেশ সময় ০৮ : ০০ পিএম, ১৬ ডিসেম্বর ২০১৬, শুক্রবার
ডিএইচ

Share