Home / চাঁদপুর / চাঁদপুরে ইসলামী শ্রমিক আন্দোলনের ইফতার মাহফিল
ইসলামী

চাঁদপুরে ইসলামী শ্রমিক আন্দোলনের ইফতার মাহফিল

চাঁদপুরে ইসলামী শ্রমিক আন্দোলনের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৩১ মার্চ) চাঁদপুর শহরের বিপিনিবাগ আইএবি মিলনায়তনে জেলা ইসলামী শ্রমিক আন্দোলনের উদ্যোগে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
ইফতার মাহফিলের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা ইসলামী আন্দোলনের সভাপতি শেখ মোঃ জয়নাল আবদিন।

তিনি বলেন, সিয়াম সাধনা ও আত্মশুদ্ধির মাস হল রমজান। এ মাসের নিজেকে পরিশুদ্ধ করে ইসলামী বিপ্লবের জন্য তৈরি করতে হবে। শ্রমিকদের ন্যায্য অধিকার আদায়ে মালিক শ্রমিক মিলে কাজ করতে হবে। মালিক শ্রমিকদের মধ্যে সুসম্পর্ক তৈরি করে দেশের কল্যাণে উৎপাদন বৃদ্ধি করতে হবে। তিনি বলেন, সাধারণ শ্রমিকদের কথা চিন্তা করে ঈদের পূর্বেই শ্রমিকদের বেতন বোনাস পরিশোধ করতে হবে।

ইসলামী শ্রমিক আন্দোলন চাঁদপুর জেলা শাখার সভাপতি মাওলানা আবুল বাশার তালুকদারের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মহিবুল্লাহ ও সাংগঠনিক সম্পাদক কামাল গাজীর যৌথ পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা ইসলামী আন্দোলনের সাবেক সভাপতি মাওলানা নুরুল আমিন, জেলা ইসলামী আন্দোলনের অর্থ ও প্রকাশনা সম্পাদক মামুনুর রশিদ বেলাল, জেলা শ্রমিক আন্দোলনের সাবেক সভাপতি মাওলানা আফছার উদ্দিন, ওলামা মাশায়েখ পরিষদের জেলা সভাপতি মাওলানা আনছার উদ্দিন, জেলা ছাত্র আন্দোলনের সভাপতি মোঃ সেলিম হোসাইন, প্রশিক্ষক মাওলানা সিহাব উদ্দিন।

ক্যাপশন- ইসলামী শ্রমিক আন্দোলনের ইফতার মাহফিলের বক্তব্য রাখছেন শেখ মোঃ জয়নাল আবদিন।

স্টাফ করেসপন্ডেট, ৩১ মার্চ ২০২৩