Home / চাঁদপুর / চাঁদপুরে ইয়াবার বড় চালানসহ রোহিঙ্গা দম্পতি আটক
চাঁদপুরে ইয়াবার বড় চালানসহ

চাঁদপুরে ইয়াবার বড় চালানসহ রোহিঙ্গা দম্পতি আটক

চাঁদপুরে ২৯শ’পিস ইয়াবাসহ রোহিঙ্গা দম্পতিকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। ২২ মার্চ সোমবার রাত সাড়ে দশটায় গোপন সংবাদ পেয়ে চাঁদপুর শহরতলীর বাবুরহাট মতলব সড়কের প্রবেশ মুখের কলার আরতের সামনে থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন কক্সবাজার জেলার টেকনাফ থানার আমতলী গ্রামের সুফিয়ং (৫৩)ও তার স্ত্রী গান্ধী (৪৫)।
 
এ সময় তাদের শরীরের বিভিন্ন স্থানে তল্লাশি চালিয়ে সুফিয়ংয়ের পেটের ভেতরে থাকা ৩০ প্যাকেটে ১৫শ’ পিস ও তার স্ত্রী গান্ধীর পেটিকোটের সাথে সেলাই করা ১৪শ’ পিস ইয়াবা জব্দ করা হয়। 

চাঁদপুরে ইয়াবার বড় চালানসহ

আটককৃত সুফিয়ং চাঁদপুর টাইমসকে জানান,তারা দুজন টেকনাফ থেকে এই ইয়াবাগুলো চাঁদপুরে রোহিঙ্গাদের কাছে দেওয়ার উদ্দেশ্যে নিয়ে আসেন। এর মধ্যে সুফিয়ং খেয়ে ফেলে তার পেটের ভেতর ৩০ টি প্যাকেট সংগ্রহে রাখেন। আর তার স্ত্রী গান্ধীর পরনের পেটিকোটের নিচে অত্যন্ত যত্নসহকারে ১৪শ’ পিস ইয়াবা সেলাই করে রাখেন। 

চাঁদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক একেএম দিদারুল আলম চাঁদপুর টাইমসকে জানান, আমরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি কক্সবাজার থেকে ইয়াবার একটি বড় চালান চাঁদপুরে নিয়ে আসা হচ্ছে। 

এই গোপন সংবাদের ভিত্তিতে আমরা পাঁচজন অফিসার সহ একটি টিম নিয়ে চাঁদপুর শহরের বাবুর হাট এলাকায় অভিযান পরিচালনা করি।পরে সন্দেহজনক ভাবে তাদেরকে জিজ্ঞাসাবাদ করলে তারা ইয়াবার কথা স্বীকার করেন।

আমরা তাদেরকে আটক করে শরীরে তল্লাশি চালিয়ে গান্ধীর পেটিকোটের ভেতর সেলাই করা ১৪শ’ পিস ইয়াবা জব্দ করা হয় এবং সুপ্রিয়ংয়ের পেটে থাকা ১৫শ’ পিস ইয়াবাসহ, সর্বমোট ২৯শ পিস ইয়াবা,র কথা তারা স্বীকার করেছেন।

আমরা তাকে এক্সরে করি পেটে থাকা ইয়াবার বিষয়টি নিশ্চিত হয়েছি এখন তার পেট থেকে সেগুলো বের করে আমরা নিয়মিত মাদক মামলা রুজু করার ব্যবস্থা নিয়ে সামনে অগ্রসর হবো। 

প্রতিবেদকঃকবির হোসেন মিজি,২৩ মার্চ ২০২১