Home / চাঁদপুর / চাঁদপুরে আসার পথে নিখোঁজ সাংবাদিকের লাশ নদীতে উদ্ধার
চাঁদপুরে আসার পথে নিখোঁজ সাংবাদিকের লাশ নদীতে উদ্ধার

চাঁদপুরে আসার পথে নিখোঁজ সাংবাদিকের লাশ নদীতে উদ্ধার

‘এমভি তাকওয়া’ লঞ্চযোগে চাঁদপুরে আসার পথে নিখোঁজ ঢাকা মেডিক্যাল কলেজের বিটের সাংবাদিক আওরঙ্গজেব সজিবের লাশ ৩ দিন পর মুন্সীগঞ্জের ধলেশ্বরী নদী থেকে বুধবার বিকেল সাড়ে তিনটার দিকে উদ্ধার করেছে পুলিশ। নিহতের স্ত্রী মোর্শেদা বেগম সাংবাদিক সজিবের লাশটি সনাক্ত করেছেন।

মুক্তারপুর নৌ পুলিশ ফাড়ি ইনচার্জ এসআই মো. ইউনুচ আলী জানান, মুন্সীগঞ্জের নওয়াগাঁওস্থ প্রেসিডেন্ট ইয়াজুদ্দিন রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজের পেছনের ধলেশ্বরী নদীতে একটি লাশ ভাসতে দেখে জনতা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে মুক্তারপুর নৌ ফাঁড়ি পুলিশ বুধবার বিকেল সাড়ে তিনটার দিকে লাশটি উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে নিয়ে যাওয়া হয়।

লাশের পরনে ছিল ফুল প্যান্ট, ফুল শার্ট ও হাতা কাটা সোয়েটার। লাশটি নিখোঁজ সাংবাদি সজিবের কিনা তা নিশ্চিত করতে পরিবারের সদস্যদের খবর দেয়া হয়।

খবর পেয়ে সজিবের এক ভাই ঘটনাস্থলে পৌছলে লাশটি শনাক্ত করতে পারেন নি তিনি। কারণ তিন দিন পানিতে থেকে লাশটি বিকৃত হয়ে গিয়েছিল। পরে ঢাকা থেকে সজিবের স্ত্রী ও সন্তানরা এসে তার পরনের কাপড় দেখে এটি নিখোঁজ সাংবাদিক সজিবেরই লাশ বলে শনাক্ত করে তারা।

এর পূর্বে সোমবার সকাল থেকে বিকেল ৫টা পর্যন্ত ঢাকার সদরঘাট নৌ ফায়ার সার্ভিসের ডুবুরিদল দিনভর মুন্সীগঞ্জের মুক্তারপুর এলাকার ধলেশ্বরী নদীর তীরে অবস্থান করলেও স্থান নির্ধারণ করতে না পারায় তল্লাশী কার্যক্রম চালাতে পারেনি।

সদরঘাট নৌ ফায়ার সার্ভিসের ইনচার্জ রেজাউল করিম জানান, সোমবার দিনভর তিনিসহ ডুবুরিদল মুক্তারপুর এলাকার ধলেশ্বরীর তীরে অবস্থান করেছেন। স্থানীয় পুলিশ কোন স্থানে লঞ্চ থেকে পড়ে নিখোঁজ হয়েছে, তা শনাক্ত করতে না পারায় তল্লাশী কাজ চালানো সম্ভব হয়নি।

প্রসঙ্গত, গত রোববার দুপুর ১২টার দিকে ‘তাকওয়া’ লঞ্চে করে ঢাকার সদর ঘাট থেকে চাঁদপুর যাবার পথে লঞ্চ থেকে পড়ে গিয়ে ঢাকা মেডিক্যাল কলেজ বিটের রিপোর্টার আওরঙ্গজেব সজিব নিখোঁজ হন। নিখোঁজ সাংবাদিকের বাড়ি মুন্সীগঞ্জের সিরাজদিখানের খাসকান্দি গ্রামে বলে জানা গেছে।

স্টাফ করেসপন্ডেন্ট।। আপডেট : ০৭:৩৪ পিএম, ২৩ ডিসেম্বর ২০১৫, বুধবার

ডিএইচ