চাঁদপুর

যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে চাঁদপুরে আলোচনা ও মিলাদ মাহফিল

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চাঁদপুর জেলা আওয়ামী যুবলীগ বিভিন্ন কর্মসূচি পালন করেছে।

শুক্রবার (১১ নভেম্বর) সকালে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্য দান করেন জেলা যুবলীগের নেতৃবৃন্দ। পরে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল।

তিনি বলেন, ‘এ দেশের যুব সমাজকে দেশের উন্নয়নে ভূমিকা রাখার জন্যেই আজ থেকে ৪৪ বছর পূর্বে শেখ ফজলুল হক মনি যুবলীগ প্রতিষ্ঠা করেছেন। এ সংগঠনটি আজ দক্ষিণ-পূর্ব এশিয়ার সর্ববৃহৎ যুব সংগঠনে প্রতিষ্ঠিত হয়েছে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে যুবলীগ দেশের উন্নয়ন অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে।’

তিনি আরো বলেন, ‘যুবলীগে চাঁদাবাজ, সন্ত্রাস, মাদকসেবী এবং নৈরাজ্যকারীদের কোনো স্থান কখনো হয়নি, আমি মনে করি ভবিষ্যতেও হবে না।’

জেলা যুবলীগের আহ্বায়ক আলহাজ্ব মিজানুর রহমান কালু ভূঁইয়ার সভাপতিত্বে এবং যুগ্ম আহ্বায়ক সালাউদ্দিন মো. বাবরের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আবু পাটোয়ারী, মাহফুজুর রহমান টুটুল, মোহাম্মদ আলী মাঝি, ঝন্টু দাস, সদর উপজেলা যুবলীগের সভাপতি মো. নাজমুল পাটোয়ারী, পৌর যুবলীগের সভাপতি মামুনুর রহমান দোলন, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মুকবুল হোসেন মিজি, সাংগঠনিক সম্পাদক মো. ফারুক হোসেন ভূঁইয়া প্রমুখ।

আলোচনা সভা শেষে যুবলীগের ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটেন অতিথিসহ যুবলীগের নেতৃবৃন্দরা।

বিকেল বাদ আছর শহরের মুক্তিযোদ্ধা সড়কস্থ জেলা যুবলীগ কার্যালয়ে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগ, সদর উপজেলা যুবলীগ, শহর যুবলীগ ও বিভিন্ন ইউনিয়ন যুবলীগের সভাপতি-সাধারণ সম্পাদকসহ বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী ও সমর্থকবৃন্দ।

: আপডেট, বাংলাদেশ সময় ৩:০০ এএম, ১২ নভেম্বর ২০১৬, শনিবার
ডিএইচ

About The Author

প্রতিবেদক- শরীফুল ইসলাম
Share