Home / চাঁদপুর / চাঁদপুরে আরও ৩ জনের করোনা শনাক্ত
corona
প্রতীকী ছবি

চাঁদপুরে আরও ৩ জনের করোনা শনাক্ত

চাঁদপুরে আরও ৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ১জন ও মতলব দক্ষিণের ২জন রয়েছেন। একই দিনে করোনা থেকে সুস্থ তথা করোনামুক্ত ঘোষণা করা হয়েছে ৪জনকে। এর মধ্যে চাঁদপুর সদরের ২জন, হাজীগঞ্জের ১জন ও শাহরাস্তির ১জন।

এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ২৫২৪জন। এর মধ্যে মৃতের সংখ্যা ৭৯জন। সুস্থ হয়েছেন ২৩৭৮জন। বর্তমানে চিকিৎসাধীন ৬৭জন। সিভিল সার্জন অফিস সূত্রে এসব তথ্য জানা গেছে।

সূত্র জানায়, বুধবার (২৫ নভেম্বর) চাঁদপুরস্থ ভাষাবীর এম এ ওয়াদুদ আরটি-পিসিআর ল্যাব থেকে ৪২টি রিপোর্ট আসে। এর মধ্যে ৩টি করোনা পজেটিভ। বাকী ৩৯টি করোনা নেগেটিভ। বর্তমানে জেলায় আইসোলেশন ভর্তিকৃত রোগীর সংখ্যা ৬জন।

চাঁদপুর জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ২৫২৪জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ১০৫৭জন, ফরিদগঞ্জে ২৮৪৬জন, মতলব দক্ষিণে ২৭৫জন, শাহরাস্তিতে ২৪০জন, হাজীগঞ্জে ২১১জন, মতলব উত্তরে ২০০জন, হাইমচরে ১৬৮জন ও কচুয়ায় ৮৭জন।

করোনায় জেলায় মোট ৭৯জন মৃতের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ২২জন, হাজীগঞ্জে ১৭জন, ফরিদগঞ্জে ১২জন, মতলব উত্তরের ১০জন, শাহরাস্তিতে ৭জন, কচুয়ায় ৬জন, মতলব দক্ষিণে ৪জন ও হাইমচরে ১জন।

বার্তা কক্ষ ২৫ নভেম্বর ২০২০