চাঁদপুরে নির্মাণ শিল্পীদের নিয়ে আমান সিমেন্টের সম্মেলন

“দেশ গড়ি প্রতিদিন” এ স্লোগানে চাঁদপুরে আমান সিমেন্টের আয়োজনে নির্মাণ শিল্পীদের সম্মেলন বুধবার (২৪ জানুয়ারি) সন্ধায় স্থানীয় এক রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন আমান সিমেন্টের চট্টগ্রাম ও কুমিল্লা অঞ্চলের এজিএম গোলাম কায়সার।

তিনি বক্তব্যে বলেন, জানার পরিধির শেষ নেই। ‘আমান সিমেন্টকে সর্বোচ্চ পর্যায়ে নিতে পারে নির্মাণ শ্রমিকরাই। তাই আমরা চাচ্ছি এই শিল্পকে আপনারা আমরা সমন্বয় করে আমান সিমেন্টকে এগিয়ে নিতে। এই হোক আজকের সম্মেলনের মূল উদ্দেশ্য ‘

সভাপতির বক্তব্যে আমান সিমেন্টের চাঁদপুর সদরের ডিলার ও মেসার্স মোহাম্মদ জাহিদুল ইসলাম রোমান-এর সত্ত্বাধিকার অ্যাড. জাহিদুল ইসলাম রোমান বলেন, বাজারে বিভিন্ন ব্যান্ডের সিমেন্ট রয়েছে। তার মধ্যে আমান সিমেন্টের গুনগত মান ভালো। এই অঞ্চলে সিমেন্টটি নতুন হলেও উত্তর অঞ্চলে এর ব্যাপক চাহিদা রয়েছে। তাই আপনারা এর গুনগত মান যাচাই বাচাই করবেন বলে আমি বিশ্বাস করি।

আমান সিমেন্টের ব্র্যান্ড অফিসার এম ডি রেজাউল করিম এর সঞ্চালনায় বক্তব্য রাখেন আমান সিমেন্টের সেলস্ ম্যানেজার আনোয়ার হোসেন পাটওয়ারী, ডেপুটি ম্যানেজার মো. রাজিব, মেসার্স মোহাম্মদ জাহিদুল ইসলাম প্রতিষ্ঠানের পরিচালক নিবির আহমেদ।

সম্মেলনের শুরুতে কোরআন তেলওয়াত করেন (ইঞ্জিঃ) শাহরিয়ার কবির।

সম্মেলনে প্রজেক্টরের মাধ্যমে ডকুমেন্টারি প্রদর্শন করেন আমান সিমেন্টের ডেপুটি ম্যানেজার ও টেকনিক্যাল সাপোর্ট মোঃ রাজিব। সম্মেলন শেষে নির্মাণ শিল্পীদের মাঝে কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়।

প্রতিবেদক- মাজহারুল ইসলাম অনিক
: আপডেট, বাংলাদেশ সময় ০৯:৩৫ পিএম, ২২ জানুয়ারি ২০১৮, সোমবার
ডিএইচ

Share