Home / চাঁদপুর / চাঁদপুরে আটককৃত রোহিঙ্গা দম্পতি বিরুদ্ধে মামলা, জেল হাজতে প্রেরণ
চাঁদপুরে আটককৃত

চাঁদপুরে আটককৃত রোহিঙ্গা দম্পতি বিরুদ্ধে মামলা, জেল হাজতে প্রেরণ

চাঁদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ২৯,শ পিস ইয়াবাসহ আটককৃত দুই রোহিঙ্গা দম্পতির বিরুদ্ধে নিয়মিত মাদক মামলা দায়ের করা হয়েছে।

২৩ মার্চ চাঁদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক একেএম দিদারুল আলম বাদী হয়ে তাদের বিরুদ্ধে এ মামলা দায়ের করেন। মামলা নং ৫৪/২৩।

জানা যায়,২২ মার্চ সোমবার রাত সাড়ে দশটায় গোপন সংবাদ পেয়ে চাঁদপুর শহরতলীর বাবুরহাট মতলব সড়কের প্রবেশ মুখের কলার আরতের সামনে থেকে কক্সবাজার জেলার টেকনাফ থানার আমতলী গ্রামের সুফিয়ং (৫৩)ও তার স্ত্রী গান্ধী (৪৫) কে আটক করা হয়।

চাঁদপুরে আটককৃত

এ সময় তাদের শরীরের বিভিন্ন স্থানে তল্লাশি চালিয়ে সুফিয়ংয়ের পেটের ভেতরে থাকা ১৫,শ পিস ও তার স্ত্রী গান্ধীর পেটিকোটের সাথে সেলাই করা ১৪,শ পিস ইয়াবা জব্দ করা হয়। যার মূল্য দাঁড়ায় ১৪ লাখ ৫০ হাজার টাকা।

আটকের পর ওই দিন রাতেই তাদেরকে চাঁদপুর মডেল থানা পুলিশ হেফাজতে প্রেরণ করেন মাদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর কর্তৃপক্ষ। এবং ওই রাতেই, সহকারী পরিচালক একেএম দিদারুল আলম বাদী হয়ে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ইং এর ৩৬ (১) সারনীর ১০ এর খ ও ৪১ ধারায় মামলা দায়ের করেন। পরদিন মঙ্গলবার সকালে চাঁদপুর মডেল থানা থেকে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

এ বিষয়ে চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রশিদ জানান, তাদের বিরুদ্ধে মামলা রুজু হওয়ার পর মঙ্গলবার সকালে চাঁদপুর আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে প্রেরণ করা হয়।

প্রসঙ্গত, আটককৃত সুফিয়ং জানান, তারা দুজন টেকনাফ থেকে এই ইয়াবাগুলো চাঁদপুরে রোহিঙ্গাদের কাছে দেওয়ার উদ্দেশ্যে নিয়ে আসেন। এর মধ্যে সুফিয়ং খেয়ে ফেলে তার পেটের ভেতর ৩০ টি প্যাকেট সংরক্ষনে রাখেন। যার ভেতর ১৫০০ ইয়াবা ট্যাবলেট রয়েছে। আর তার স্ত্রী গান্ধীর পরনের পেটিকোটের নিচে অত্যন্ত যত্নসহকারে ১৪,শ পিস ইয়াবা সেলাই করে রাখেন।

প্রতিবেদকঃকবির হোসেন মিজি,২৩ মার্চ ২০২১