চাঁদপুর

চাঁদপুরে আক্তার মাঝিসহ অসুস্থ নেতা-কর্মীদের সুস্থতা কামনায় দোয়া

চাঁদপুর পৌর বিএনপির সভাপতি মো. আক্তার হোসেন মাঝি’সহ অসুস্থ নেতা-কর্মীদের আশু রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

১৬ মার্চ মঙ্গলবার বাদ আছর শহরের হাসান আলী উচ্চ বিদ্যালয় মাঠ সংলগ্ন চিশতী জামে মসজিদে চাঁদপুর পৌর বিএনপির উদ্যাগে এ মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। মিলাদ ও দোয়া পরিচালনা করেন মসজিদের পেশ ইমাম মাও. হাবিবুল্লাহ।

চাঁদপুর পৌর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. মো. হারুনুর রশীদের পরিচালনায় মিলাদ ও দোয়ায় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম-আহ্বায়ক অ্যাড. সেলিম উল্যাহ সেলিম, যুগ্ম-আহ্বায়ক মাহাবুব আনোয়ার বাবলু, দেওয়ান মো. সফিকুজ্জামান, মুনির চৌধুরী, সেলিমুছ সালাম, খলিলুর রহমান গাজী, চাঁদপুর সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যড. মো. জাহাঙ্গীর হোসেন খান, পৌর বিএনপির সাংগঠনিক শরীফ উদ্দিন পলাশ, যুগ্ম-সাধারণ সম্পাদক দ্বীন মো. জিল্লু, কোষাধ্যক্ষ মো. কাইয়ুম খান, বিএনপি নেতা সেলিম খান, কবির মিয়াজী, শাহাজালাল শেখ, জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মানিকুর রহমান মানিক, সাধারণ সম্পাদক অ্যাড. নূরুল আমিন খান আকাশ, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েলসহ জেলা, পৌর, সদর উটমপজেলা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা অংশ নেন।

উল্লখ্য, চাঁদপুর পৌর বিএনপির সভাপতি মো. আক্তার হোসেন মাঝি হার্টের রোগ নিয়ে ঢাকায় চিকিৎসাধীন রয়েছেন। তার হার্টের রিং পরানো হয়। এছাড়াও চাঁদপুর সদর উপজেলা বিএনপির সভাপতি মো. শাহাজালাল মিশন ও চাঁদপুর জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ বাহার অসুস্থ হয়ে চিকিৎসাধীন রয়েছেন। তাদের’সহ অসুস্থ নেতা-কর্মীদের আশু রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া করা হয়।

স্টাফ করেসপন্ডেট,১৬ মার্চ ২০২১

Share