চাঁদপুরে অসহায় ও প্রতিবন্ধীদের মাঝে ঈদ উপহার বিতরণ

বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ উপ-কমিটির উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে চাঁদপুরে অসহায় ও প্রতিবন্ধীদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

২৭ এপ্রিল বুধবার বিকালে চাঁদপুর জেলা আওয়ামীলীগ কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে ঈদ উপহার তুলে দেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী।

উপহারভোগীদের মধ্যে ছিলেন প্রতিবন্ধী, অন্ধ হাফেজ, অসহায়, দুঃস্থ ও ভাসমান নারী পুরুষ ছিলেন। ঈদ উপহারের মধ্যে শাড়ী, লুঙ্গি ও উদের খাদ্য সামগ্রী ছিলো।

প্রধান অতিথির বক্তব্যে চাঁদপুরের কৃতি সন্তান সুজিত রায় নন্দী বলেন, সারা বিশ্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন মানবতার রোল মডেল। তিনি বিশ্ব মানবতার মা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় অসহায় ও সমাজে পিছিয়ে পড়া মানুষের সেবায় কাজ করে যাচ্ছেন। আমরা প্রিয় নেত্রীর পক্ষ থেকে অসহায়দের হাতে এই ঈদ উপহার সামগ্রী পৌঁছে দিচ্ছি।

তিনি আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে তার সুযোগ্য কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। মুক্তিযুদ্ধের চেতনার পক্ষে আমাদের অভিন্ন থাকতে হবে। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী যাতে সুস্থ্য থেকে দেশ পরিচালনা করতে পারেন সেই দোয়া সকলের কাছে কামনা করি।

অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. জহিরুল ইসলাম ভূঁইয়া, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা হানিফ পাটওয়ারী, সাবেক সদস্য অ্যাড. জসিম উদ্দিন পাটওয়ারী, চাঁদপুর জেলা ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক কে এম মাসুদ, বাংলাদেশ আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ উপ-কমিটির সদস্য শেখ আতিকুর রহমান সুমন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক আহ্বায়ক জয়নাল আবেদীন, সহ-সভাপতি অ্যাড. আতাউর রহমান পাটওয়ারী, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক শেখ শরিফ আহমেদ প্রমূখ।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ২৭ এপ্রিল ২০২২

Share