Home / চাঁদপুর / চাঁদপুরে অসহায়দে মাঝে সৌদি আরবের কোরবানির গোস্ত বিতরণ
Saudi tran

চাঁদপুরে অসহায়দে মাঝে সৌদি আরবের কোরবানির গোস্ত বিতরণ

অনুদান হিসেবে সৌদি সরকারের পাঠানো ৭শ’৪৮ কাটুন কোরবানির গোস্ত চাঁদপুরের অসহায়, গবীর ও দু:স্থদের মাঝে বিতরণ করা হয়েছে।

জেলা ত্রাণ ও পূর্নবাসন অফিসের আয়োজনে শুক্রবার ২৯ ডিসেম্বর সকাল ১০টায় স্ব-স্ব উপজেলার দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তাদের হাতে গোস্তের কাটুন তুলে দেন জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল।

এর মধ্যে চাঁদপুর সদর উপজেলা ৮৩ কাটুন , ফরিদগঞ্জ ৭৫ কাটুন, হাইমচর ৫০ কাটুন, কচুয়া ৯৬ কাটুন, হাজীগঞ্জ ৮০ কাটুন,মতলব (উ:) ১৫৯ কাটুন, মতলব (দ:) ১৫৫ কাটুন, শাহরাস্তি উপজেলায় ৫০ কাটুন গোস্ত বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শওকত ওসমান, জেলা ত্রান ও পূর্নবাসন কর্মকর্তা মো: নাছির উদ্দিন, ইসলামিক ব্যাংকের কর্তকর্তা আব্দুস সালাম, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের সহকরি কর্মকর্তা আক্তার হোসেনসহ স্ব-স্ব উপজেলার দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তারা।

এ ব্যাপারে জেলা ত্রাণ ও পূর্নবাসন কর্মকর্তা মো: নাছির উদ্দিন জানান স্ব-স্ব উপজেলার দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তারা ও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান কোরবানি পশুর গোস্ত অসহায়, গবীর,দু:স্থ ও এতিমখানা ,মাদ্রাসার বিতরণ করবে।
এদিকে সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের কর্মকর্তারা সরকারি শিশু পরিবার,এতিমখানাসহ ১২ টি প্রতিষ্ঠানে বিতরণ ও সদরের ১৪ টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের কাছে গোস্তের কাটুন হস্তান্তর করেন ।
পরে চেয়ারম্যানরা গোস্ত অসহায়, গবীর ও দু:স্থদের মাঝে বিতরণ করেন ।

প্রতিবেদক- আনোয়ারুল হক
: আপডেট, বাংলাদেশ সময় ১০:০০ পিএম, ২৯ ডিসেম্বর ২০১৭, শুক্রবার
ডিএইচ