Home / চাঁদপুর / চাঁদপুরে অপহরণের ৭৭ দিন পর শিশুসহ গৃহবধূ উদ্ধার
Kidnap-aphoron

চাঁদপুরে অপহরণের ৭৭ দিন পর শিশুসহ গৃহবধূ উদ্ধার

চাঁদপুরে অপহরণ হওয়া গৃহবধু শিশুসহ ২ মাস ১৭ দিন পর চাঁদপুর মডেল থানা পুলিশ উদ্ধার করেছে।

চাঁদপুর মডেল থানার এসআই নিজাম উদ্দিন সংগীয় ফোর্স সহ গৃহবধূকে মঙ্গলবার দুপুরে গাজীপুর থেকে উদ্ধার করে রাতে রাত সাড়ে ৭টায় চাঁদপুরে নিয়ে আসে।

পুলিশ ও গৃহবধূর পরিবারের সাথে আলাপকালে জানা যায়, চাঁদপুর সদর উপজেলার মৈশাদীর দুবাই প্রবাসী তাজুল ইসলামের স্ত্রী সুমি (২২) ও শিশু সন্তান তামিম (৩) গত ৬ ডিসেম্বর ২০১৫ তারিখে চাঁদপুর হতে অপহরণ হয়।

এ ব্যাপারে সুমির ভাই সোহাগ গত ৯ ডিসেম্বর চাঁদপুর মডেল থানায় একটি অপহরণ মামলা দায়ের করে।

দীর্ঘদিন চেষ্টা চালিয়ে পুলিশ মঙ্গলবার মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে নোয়াখালী জেলার বসুরহাট এলাকার হেদায়েত উল্লাহ গাজীপুরের ভাড়া করা বাসা থেকে উদ্ধার করে।

উদ্ধারকৃত সুমি জানায়, তার বড় বোনের মেয়ে হেনার সৌদি প্রবাসী স্বামী হেদায়েত উল্লাহ সাথে চাঁদপুরে দেখা হওয়ার পর, তাকে অচেতন করে মাইক্রো যোগে চাঁদপুর থেকে ঢাকা নিয়ে যায়। পরে সেখান থেকে বিভিন্ন ভয় দেখিয়ে গাজীপুর নিয়ে একটি বাসা আটক করে তার সাথে দীর্ঘদিন বসবাস করে।

গত ৬ ফেব্রুয়ারি সুমিকে ভাড়া বাসায় রেখে হেদায়েত বিদেশ চলে যায়। বিদেশ গিয়ে তাকে ফোন করে জানিয়েছে সে সৌদি চলে এসেছে। গাজীপুরের বাসায় থাকার জন্য। কয়েক মাস পর সে বিদেশ থেকে চলে আসবে। এরই মধ্যে পুলিশ মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে সুমির সু-নির্দিষ্ট স্থানের সন্ধান পেয়ে তাকে উদ্ধার করে চাঁদপুর মডেল থানায় নিয়ে আসে মঙ্গলবার রাতে।

মাজহারুল ইসলাম অনিক, স্টাফ করেসপন্ডেন্ট, চাঁদপুর টাইমস

 

|| আপডেট: ১১:১৬ অপরাহ্ন, ২৩ ফেব্রুয়ারি ২০১৬, মঙ্গলবার

এমআরআর