Home / চাঁদপুর / চাঁদপুরে অপহরণের ৩দিন পর শিশু উদ্ধার : অপহরণকারী আটক
চাঁদপুরে অপহরণের ৩দিন পর শিশু উদ্ধার : অপহরণকারী আটক

চাঁদপুরে অপহরণের ৩দিন পর শিশু উদ্ধার : অপহরণকারী আটক

স্টাফ করেসপন্ডেন্ট, চাঁদপুর টাইমস: আপডেট: ০১:৫০ অপরাহ্ণ, ০৬ সেপ্টেম্বর ২০১৫, রোববার

চাঁদপুর শহরের পুরাণ বাজার পূর্ব শ্রীরামদী থেকে অপহরণের ৩দিন পর হাবিব (৬) নামে শিশুকে পটুয়াখালী জেলার মির্জাপুর এলাকা থেকে উদ্ধার করেছে মডেল থানা পুলিশ।

রোববার (৬ সেপ্টেম্বর) ভোরে মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) রাশেদ আহম্মেদ অপহরণকারী ইছহাক বেপারীকে আটক এবং শিশুটিকে উদ্ধার করে চাঁদপুর নিয়ে আসে।

উদ্ধার হওয়া শিশু হাবিব চাঁদপুর শহরের পুরাণ বাজার পূর্ব শ্রীরামদী বেপারী বাড়ীর আরিফ হোসেনের ছেলে। অপহরণকারী ইছহাক একই এলাকার ইমাম হোসেনের ছেলে।

পুলিশ জানায়, গত ৪ সেপ্টেম্বর বিকেলে শিশু হাবিবকে তার বাড়ী থেকে অপহরণ করে ইছহাক। তারপর থেকে শিশুকে খুঁজে না পেয়ে হাবিবের পিতা চাঁদপুর মডেল থানায় একটি অভিযোগ করে। অপহরণের পর ইছহাক মোবাইল ফোনে ১লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে। শিশুটির পিতা প্রথম পর্যায়ে ৫হাজার টাকা বিকাশের মাধ্যমে অপহরণকারীকে প্রেরণ করে।

শিশুটির পিতা আরিফ হোসেন চাঁদপুর টাইমসজে জানান, তার মা প্রবাসী। তিনি কর্মব্যস্ততায় দিনের বেলায় বাইরে থাকেন। অহরণকারী ইছহাকও তাদের বাড়িতে যাতায়াত ছিলো। এই সুযোগে শিশুটিকে অপহরণ করে।

উপ-পরিদর্শক (এসআই) রাশেদ আহম্মেদ চাঁদপুর টাইমসকে জানান, অভিযোগের ভিত্তিতে মোবাইল ট্রেকিং করে ৩ দিন পর মির্জাপুর থেকে শিশুকে উদ্ধার করে। এই ঘটনায় ইছহাকের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ৭/৮ ধারায় মামলা হয়েছে। তাকে আজই (রোববার) আদালতে প্রেরণ করা হবে।

চাঁদপুর টাইমস- ডিএইচ/২০১৫।