Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়া ইউএনওর সাথে প্রেসক্লাবের নেতৃবৃন্দের মতবিনিময়
kachua-photo-20.09

কচুয়া ইউএনওর সাথে প্রেসক্লাবের নেতৃবৃন্দের মতবিনিময়

চাঁদপুরের কচুয়া উপজেলা নির্বাহী অফিসার নীলিমা আফরোজ’র সাথে মতবিনিময় ও ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন কচুয়া প্রেসক্লাবের নব-নির্বাচিত নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এসময় উপজেলা নির্বাহী অফিসার বলেন, সাংবাদিকতা একটি মহান পেশা। এ পেশার মাধ্যমে সমাজের অসংগতি তুলে ধরে দেশকে এগিয়ে নেয়া যায়।

তাই আপনারাও সঠিক ও বস্তু নিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে এই কচুয়াকে এগিয়ে নিতে অবদান রাখবেন বলে আমি আশাবাদী। বিশেষ করে বর্তমান সরকারের সাফল্য ও উন্নয়ন জনসাধরণের মাঝে পৌছে দিতে সাংবাদিকদের ভূমিকা অপরিসীম। এসময় তিনি কচুয়া প্রেসক্লাবের নব-নির্বাচিত নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

কচুয়া প্রেসক্লাবের সভাপতি মোঃ রাকিবুল হাসানের সভাপতিত্বে এসময় – সাবেক সভাপতি প্রিয়তোষ পোদ্দার, বর্তমান সিনিয়র সহ-সভাপতি আতাউল করিম, সহসভাপতি মানিক ভৌমিক, আফাজ উদ্দিন মানিক, সাধারণ সম্পাদক জিসান আহমেদ নান্নু, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ মহিউদ্দিন, আমির হোসেন, সাংগঠনিক সম্পাদক সুজন পোদ্দার, সহ সাংগঠনিক ইউনুছ মিয়া,

কোষাধ্যক্ষ আবুল কালাম আজাদ, দপ্তর সম্পাদক আবু সাঈদ, প্রচার সম্পাদক মহসিন হোসাইন, সিনিয়র সাংবাদিক কাউছার আহমেদ, সাংবাদিক বিল্লাল মাসুম, ইসমাইল হোসেন। সম্মানিত সনতোষ চন্দ্র সেন, হাবীব উল্যাহ হাবীব, আজবীন সদস্য আক্তার হোসেন সোহেল ভূঁইয়া ও সফিকুল ইসলাম পাঠান স্বপন সহ প্রেসক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে সকল সদস্যকে পরিচয় করিয়ে দেন কচুয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি প্রিয়তোষ পোদ্দার।

প্রেস বিজ্ঞপ্তি