Home / চাঁদপুর / চাঁদপুরে অতিদরিদ্রদের কর্মসংস্থান বাস্তবায়নে সেমিনার
চাঁদপুরে অতিদরিদ্রদের কর্মসংস্থান বাস্তবায়নে সেমিনার

চাঁদপুরে অতিদরিদ্রদের কর্মসংস্থান বাস্তবায়নে সেমিনার

চাঁদপুরে ২০১৫-১৬ অর্থ বছরের অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচি (১ম পর্যায়ে) বাস্তবায়ন বিষয়ক সেমিনার সোমবার (৭ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টায় জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের মাধবী মিনি সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক আব্দুস সবুর মন্ডল।

তিনি বলেন, অতি দরিদ্রদের সমস্যা সমাধানের জন্য সমাজের সকলকে এগিয়ে আসতে হবে। হত দরিদ্ররা সমাজের মানুষ। এদেরকে সর্বদিকে সহায্য সহযোগিতা করা সকলের নৈতিক দায়িত্ব। এদেরকে সহযোগিতা করে দেশ উন্নয়নের কাজে সকলকে এগিয়ে আসতে হবে। একজন মানুষ আরেকজন মানুষের সুখ-দুঃখে এগিয়ে আসা একান্ত নৈতিক কর্তব্য।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ লুৎফর রহমান। জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ আব্দুল্লাহ সাদীদের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা পানি উন্নয়ন বোর্ড কর্মকর্তা ডা. খান মো. আবদুল হাই, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা উদয়ন দেওয়ান, ফরিদগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়নাল আবেদিন, হাইমচর উপজেলা নির্বাহী কর্মকর্তা এস.এম. সারোয়ার, জেলা খাদ্য নিয়ন্ত্রক সহকারী কর্মকর্তা শুভাস চন্দ্র, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আশেকুর রহমান, কচুয়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নুরু নবী, ফরিদগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আওরঙ্গজেব প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাসহ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।

অনুষ্ঠানে জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ আব্দুল্লাহ সাদীদ ২০১৫-১৬ অর্থ বছরের অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসুচীর ১ম পর্যায়ের প্রকল্প তালিকা পাঠ করেন।
আনোয়ারুল হক, স্টাফ করেসপন্ডেন্ট

।। আপডেট : ০৯:২০ এএম, ০৭ ডিসেম্বর ২০১৫, সোমবার
ডিএইচ