চাঁদপুরে অজ্ঞান পার্টির খপ্পরে ব্যাংকের গ্রাহক

চাঁদপুরে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে ১ লাখ টাকা খুইয়েছেন আ. ছামাদ বেপারী (৫৫) নামে ইউসিবি ব্যাংকের একজন গ্রাহক।

১৭ সেপ্টেম্বর রোববার দুপুর ১২ টায় চাঁদপুর পৌরসভা সংলগ্ন ইউসিবি ব্যাংকের টাকা উত্তোলন করে সিএনজিরযোগে বাড়ি ফেরার পথে এ ঘটনা ঘটে। আহত আ. ছামাদ বেপারীকে পার্শ্ববর্তী লক্ষীপুর জেলার রামগঞ্জ উপজেলার জননী বাস স্ট্যান্ড থেকে উদ্ধার করা হয়।

বর্তমানে তিনি মুমূর্ষ অবস্থায় চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন। আ. ছামাদ বেপারী চাঁদপুর সদর উপজেলার ১নং বিষ্ণুপুর ইউনিয়নের মনোহর খাদি গ্রামের বেপারী বাড়ির বাসিন্দা।

এদিকে এই ঘটনার খবর পেয়ে ১৮ সেপ্টেম্বর সোমবার দুপুরে চাঁদপুর মডেল থানার সেকেন্ড অফিসার হুমায়ুন কবির হাসপাতালে ছুটে যান। তিনি চিকিৎসাধীন আব্দুস ছামাদের খোঁজ-খবর নেন এবং প্রয়োজনীয় তথ্য সংগ্রহ করেন।

আব্দুস ছামাদের পুত্র নাছির উদ্দিন জানান, তার বাবা ১৭ সেপ্টেম্বর রোববার দুপুর ১২ টায় চাঁদপুর পৌরসভা সংলগ্ন ইউসিবি ব্যাংকের এটিএম বুথ থেকে এক লাখ টাকা উত্তোলন করেন। বুথ থেকে টাকা নিয়ে বাইরে আসলে সেখানে পূর্ব থেকে ফাঁদ পেতে রাখা অজ্ঞাত সিএনজি চালক এসে জিজ্ঞেস করে, কোথায় যাবেন। বাবা বাবুর হাট যাবেন বলতেই চালক তাকে সিএনজিতে বসতে বলেন। ওই সময়ে সিএনজিতে নাকি আরো ২ জন পুরুষ বসা ছিলো। সিএনজিতে উঠার পর থেকে বাবা আর কোনো কথা মনে করতে পারছেন না।

নাছির উদ্দিন আরো জানান, ওইদিন বিকেল ৫টায় আমার বাবার ব্যবহৃত মোবাইলে ফোন দিলে অপরপ্রান্ত থেকে ফোন রিসিভ করা ব্যক্তি জানান, বাবা অজ্ঞান অবস্থায় লক্ষীপুর জেলার রামগঞ্জ উপজেলার জননী বাস স্ট্যান্ডে রয়েছেন।তাৎক্ষণিক আমি ও আমার চাচা রামগঞ্জের উদ্দেশ্যে রওনা হয়ে সেখান থেকে বাবাকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করি। রাত ১০টায় চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে বাবাকে ভর্তি করানো হয়। এখনো আমার বাবার শঙ্কা কাটেনি।

চাঁদপুর মডেল থানার সেকেন্ড অফিসার হুমায়ুন কবির জানান, এ বিষয়টি গুরুত্বের সাথে দেখা হচ্ছে। পুলিশ অপরাধী শনাক্তে কাজ করছে।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ১৮ সেপ্টেম্বর ২০২৩

Share