Home / চাঁদপুর / বাফুফের ইয়েস কার্ড পেলো চাঁদপুরের ৯ ফুটবলার
football

বাফুফের ইয়েস কার্ড পেলো চাঁদপুরের ৯ ফুটবলার

বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)-এর একাডেমীতে দীর্ঘ মেয়াদী আবাসিক প্রশিক্ষণ ক্যাম্প শুরু হচ্ছে আগামী ১ মার্চ থেকে। এ উপলক্ষে গত কদিন চট্টগ্রাম বিভাগের বিভিন্ন জেলায় অনূর্ধ্ব-১৫ ও অনূর্ধ্ব-১৮ বয়সী প্রতিভাবান ফুটবল খেলোয়াড়দের বাছাই কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ১১ ফেব্রুয়ারি সকালে চাঁদপুর স্টেডিয়ামে অনূর্ধ্ব ১৫ ও বিকেলে অনূর্ধ্ব-১৮ বয়সী ফুটবল খেলোয়াড়দের বাছাই কার্যক্রম অনুষ্ঠিত হয়। দু’বেলার বাছাই কার্যক্রমে বিভিন্ন উপজেলার শতাধিক ফুটবলার অংশ নেয়। তবে চাঁদপুরের উদীয়মান ফুটবলাররা ষড়যন্ত্রের শিকার হওয়ায় অনেক ফুটবলার ইচ্ছে করেই বাছাই কার্যক্রমে অংশ নেয়নি বলে বিভিন্ন সূত্রে জানা গেছে।

চাঁদপুর স্টেডিয়ামে বাছাই কার্যক্রমে খেলোয়াড়দের বাছাই করেন বাফুফের কোচ জাহান-ই-আলম নূরী (রায়েল)।

বাছাই কার্যক্রমে অনূর্ধ্ব-১৫-এর জন্যে মোঃ ফাহিম, মোঃ সৈকত, মোঃ রাসেদ ও মোঃ জোবায়ের এবং অনূর্ধ্ব-১৮-এর জন্যে নাবিল হাসান, আশিকুর রহমান,মোঃ সবুজ, সাইফুল ইসলাম ও সিয়াম বকাউল বিভাগীয় পর্যায়ে বাছাইয়ে জন্যে ইয়েস কার্ড পেয়েছে।

মঙ্গলবার বাফুফের কোচ জাহান-ই-আলম নূরী (রায়েল)-এর সাথে মুঠোফোনে আলাপকালে তিনি বিষয়টি নিশ্চিত করেন।

যারা বাছাই কার্যক্রমে বিভাগীয় পর্যায়ে সুযোগ পেয়েছে তাদেরকে ১৪ ফেব্রুয়ারি চট্টগ্রাম বাছাই কার্যক্রমে অংশ নিতে হবে। যারা বাছাইতে টিকবে তাদেরকে নিয়ে সিলেট বাফুফে একাডেমীতে দীর্ঘ মেয়াদী প্রশিক্ষণের ব্যবস্থা করা হবে।

করেসপন্ডেট
১৩ ফেব্রুয়ারি,২০১৯