Home / চাঁদপুর / চাঁদপুরের ৮৯ ইউনিয়নে অনলাইন নাগরিক সেবা উদ্বোধন
চাঁদপুরের ৮৯ ইউনিয়নে অনলাইন নাগরিক সেবা উদ্বোধন

চাঁদপুরের ৮৯ ইউনিয়নে অনলাইন নাগরিক সেবা উদ্বোধন

চাঁদপুর জেলার ৮ উপজেলার ৮৯ ইউনিয়নের অনলাইনে নাগরিক সেবা কার্যক্রম বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুরে চাঁদপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে উদ্বোধন করা হয়েছে।

ইউনিয়ন পরিষদ অনলাইন সনদ এপ্লিকেশন আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রণালয়ের সচিব মো. শাহ্ কামাল।

এ সময় উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মো. মোহসীন, দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের পরিচালক (গবেষনা ও প্রশিক্ষন) যুগ্ম-সচিব হারুন অর রশিদ মোল্লা, ইউএনডিপির সহকারী কান্ট্রি ডিরেকটর খুরশিদ আলম, চাঁদপুর জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল, লক্ষ্মীপুরের অতিরিক্ত জেলা প্রশাসক মো. মুর্শিদুল ইসলাম, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল, নারী মুক্তিযোদ্ধা ডা. সৈয়দা বদরুননাহার চৌধূরী, চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ ড. এএসএম দেলওয়ার হোসেন, চাঁদপুর সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ এমএ মতিন মিয়া চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি বিএম হান্নান, সাধারণ সম্পাদক সোহেল রুশদী, সাবেক সভাপতি গোলাম কিবরিয়া জীবন,দৈনিক মেঘনাবার্তার প্রধান নিবাহী কর্মকর্তা ও ভারপ্রাপ্ত সম্পাদক জিএম শাহিন, হাজীগঞ্জ উপজেলা চেয়ারম্যান আব্দুর রশিদ মজুমদার, প্রমুখ।

প্রসঙ্গত, এ অ্যাপ্লিকেশনটি উদ্বোধনের ফলে এখন থেকে চাঁদপুর জেলার ৮৯ ইউনিয়নের যে কোন বাসিন্দা দেশ ও বিদেশ থেকে নাগরিক সনদ অনলাইনে আবেদন করে নিতে পারবেন।

চাঁদপুরের ৮৯ ইউনিয়নে অনলাইন নাগরিক সেবা উদ্বোধন

About The Author

প্রতিবেদক- আনোয়ারুল হক

Leave a Reply