Home / উপজেলা সংবাদ / কচুয়া / ২ দিনের সফরে ড. মহিউদ্দিন খান আলমগীর এমপি কচুয়ায় আসছেন
Mohiuddin Khan Alamgir
ফাইল ছবি।

২ দিনের সফরে ড. মহিউদ্দিন খান আলমগীর এমপি কচুয়ায় আসছেন

চাঁদপুর-১ কচুয়া আসনের সংসদ সদস্য ও সাবেক সফল স্বরাষ্ট্রমন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে টানা তৃতীয় বারের মতো সাংসদ নির্বাচিত হওয়ার পর এই প্রথম বারের মতো তারঁ নির্বাচনী এলাকায় আসছেন।

আজ বৃহস্পতিবার (১০ জানুয়ারি) সকালে তিনি ঢাকা থেকে রওয়ারা হয়ে ১০টার দিকে কচুয়া উপজেলা প্রশাসনের বিভিন্ন বিভাগের কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে মিলিত হবেন।

পরদিন শুক্রবার (১১ জানুয়ারি) সকাল ১০টায় কচুয়া উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন।

এছাড়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মো. আমির হোসেনের মায়ের মৃত্যুতে তার শোকাহত পরিবারের সদস্যদের সাথে সৌজন্য সাথে সাক্ষাৎ করবেন ও ৩ টায় রহিমানগর বিএবি উচ্চ বিদ্যালয়ে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন।

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি’র ব্যক্তিগত সহকারী (সিও) ও উপজেলা যুবলীগের সহ-সভাপতি রাজীব আহমেদ রাজু বুধবার রাতে মোবাইলে সফরের বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রতিবেদক- জিসান আহমেদ নান্নু
৯ জানুয়ারি, ২০১৮